Youtube google+ twitter facebook Bangla Font Help

পরকীয়ায় জড়িত সন্দেহে রাতে যুবককে পিটিয়ে হত্যা

১২:৩২ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: নওগাঁয় হাড়িয়াগাছি গ্রামে পরকীয়া সন্দেহে তোফাজ্জল হোসেন ছকু (৩৬) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (১৮ নভেম্বর) রাত ১২টার দিকে নওগাঁ সদর হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

নিহত ওই যুবক উপজেলার হাড়িয়াগাছি গ্রামের মোজাম্মেলের ছেলে। তার দুই সন্তান রয়েছে।

এর আগে মঙ্গলবার (১৭ নভেম্বর) রাতে পিটুনির শিকার হন তিনি। এ ঘটনায় নিহতের ভাই উজ্জ্বল হোসেন বাদী হয়ে আটজনকে আসামি করে মামলা করেছেন।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, তোফাজ্জল হোসেন ছকুর গ্রামে হাড়িয়াগাছি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এমএলএসএস পদে চাকরি করেন। তার সঙ্গে একই গ্রামের দিলদার হোসেনের স্ত্রীর পরকীয়ার সম্পর্ক আছে বলে দিলদার ও তার পরিবারের লোকজন সন্দেহ করতেন। সন্দেহেরবশে মঙ্গলবার (১৭ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে তোফাজ্জলকে রাস্তা থেকে তুলে নিয়ে যান গৃহবধূর স্বামী দিলদার হোসেন ও তার লোকজন। এরপর তাকে গাছের সঙ্গে বেঁধে মধ্যযুগীয় কায়দায় দিলদার হোসেন, সোহেল রানা, পরাগ, আরিফ ও সেলিনা বেগমসহ কয়েকজন লাঠিসোটা দিয়ে মারপিট করেন। পরে তারা তোফাজ্জলের বিরুদ্ধে চুরির অভিযোগ এনে নওগাঁ সদর থানা পুলিশকে খবর দেন।

পুলিশ এসে তার অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে গ্রহণ না করে হাসপাতালে চিকিৎসা নেয়ার পরামর্শ দেয়। পরে তোফাজ্জলকে তার পরিবারের লোকজনের কাছে চিকিৎসার জন্য হস্তান্তর করে পুলিশ ফিরে যায়।

পরে তোফাজ্জলের পরিবারের লোকজন তাকে বাড়িতে নিয়ে গিয়ে রাতে প্রাথমিক চিকিৎসা দেন। পরদিন বুধবার সন্ধ্যার পর থেকে তার অবস্থার অবনতি হতে থাকে। রাত ১২টার দিকে তাকে নওগাঁ সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এলাকাবাসীদের সঙ্গে কথা বলে জানা গেছে, তোফাজ্জল মারা যাওয়ার পর থেকে দিলদার হোসেনের পরিবারের লোকজনসহ অন্যরা পলাতক রয়েছেন। তাদের বাড়িঘর এখন তালাবদ্ধ রয়েছে।

নিহত তোফাজ্জলের চাচাতো ভাই আব্দুল মান্নান বলেন, ‘তোফাজ্জল সন্ধ্যায় দিলদারের বাড়ির পাশের রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। পরকীয়া সম্পর্কের জেরেই গৃহবধূর স্বামী দিলদার ও তার লোকজন তাকে ধরে নিয়ে গিয়ে সন্ধ্যা ৭টা থেকে রাত ১১টা পর্যন্ত গাছের সঙ্গে বেঁধে রেখে মারপিট করেন। মারপিটের এক পর্যায়ে তার অবস্থা আশঙ্কাজনক জেনে তারা তোফাজ্জলের বিরুদ্ধে চুরির অভিযোগ প্রচার করেন ‘

তিনি বলেন, পরকীয়ার সন্দেহের জেরেই তোফাজ্জলকে হত্যা করা হয়েছে। চুরির যে অভিযোগ করা হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা।

এ বিষয়ে নওগাঁ পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বলেন, ‘কোন অসামাজিক কার্যক্রম থাকলে সে ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া প্রয়োজন। আইন নিজের হাতে তুলে নেয়া অপরাধ। এ ঘটনায় সদর থানায় একটি হত্যা মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের তৎপরতা ইতোমধ্যে শুরু হয়েছে। অবিলম্বে তাদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে।’

[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

পাঠকের মন্তব্য

rss goolge-plus twitter facebook
Design & Developed By:

উপদেষ্টা মন্ডলির সভাপতি- ফারজানা ইয়াসমিন রিমি
উপদেষ্টা : মোঃ আসাদুজ্জামান । খন্দকার রাকিব
প্রকাশক ও সম্পাদক  : এম. জাহিদ 
উপ-সম্পাদক : শফিকুল ইসলাম রাতুল মৃধা
সহ- সম্পাদক : খন্দকার রাজিব
সহ- ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ জসিম শরীফ

ই-মেইল: ,

  • বার্তা ও বানিজ্যিক কার্যালয়-

ভূইয়া ভবন, ৩য় তলা

ফকিরবাড়ী রোড, বরিশাল।

  • যোগাযোগ- ০১৭৯২০৫৯০৩২

ই-মেইল: mjahidbsl@gmail.com

টপ
  এবার পরীক্ষা নয়, লটারির মাধ্যমে স্কুলে ভর্তি: শিক্ষামন্ত্রী   মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল   ঢাবির ভর্তি পরীক্ষা হবে সশরীরে   প্রাথমিকে শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ   ২৫ ডিসেম্বরের মধ্যে এইচএসসির ফল   উন্নয়নের ধারাকে ধরে রাখতে শিক্ষার বিকল্প নেই   ১৭ অক্টোবর থেকে কিন্ডারগার্টেন খোলার দাবি   আগের ক্লাসের ফলের ভিত্তিতে মাধ্যমিকে পরবর্তী ক্লাস!   আসামিরা গ্রেফতার না হওয়া পর্যন্ত অনশন চালিয়ে যাবেন ঢাবির সেই ছাত্রী   করোনাঃ এসএসসি পরীক্ষা আয়োজন অনিশ্চিত   প্রাথমিকে শিক্ষক বদলি চলতি মাসেই    মৃত ব্যাক্তির নামে ব্যাংকে বেতন বিল দাখিল   আরও বাড়ছে শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি!   এইচএসসি পরীক্ষা প্রস্তুতি নেবে শিক্ষা বোর্ড   জেলা পর্যায়ে ২৫ শতাংশ প্রাথমিক বিদ্যালয় খুলে দেয়ার প্রস্তাব   প্রাথমিক বিদ্যালয় খুলতে প্রস্তুতি শুরুর নির্দেশ   একাদশ শ্রেনীর পাঠ্যবই নিয়ে শংকায় শিক্ষার্থীরা   বরিশালের ২২টি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষক সংকট ভয়াবহ   ভর্তি কার্যক্রম শুরু একাদশে   বরিশাল বিশ্ববিদ্যালয়ের আয়োজনে অনলাইনে ‘বঙ্গবন্ধু অলিম্পিয়াড