Youtube google+ twitter facebook Bangla Font Help

বরগুনায় স্ত্রীকে হত্যা : ভাইকে লাশ নিয়ে যাওয়ার জন্য ঘাতক স্বামীর ফোন

৩:৫৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরগুনার আমতলী পৌরসভায় পারিবারিক কলহের জেরে দুই সন্তানের জননী রাবেয়া বেগমকে রড দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী ওয়ালিউল্লাহর বিরুদ্ধে। আজ সোমবার সকাল ৮টার দিকে পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে ঘটনাটি ঘটে। স্ত্রীকে হত্যার পর তার ভাইকে ফোন করে লাশ নিয়ে যাওয়ার কথা বলেছিলেন ওয়ালিউল্লাহ। তাকে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের ডালাচাড়া গ্রামের মৃত আ. ছত্তার হাওলাদারের ছেলে ওয়ালিউল্লাহর সঙ্গে চাওড়া ইউনিয়নের চন্দ্র গ্রামের মৃত আ. আজিজ মোল্লার মেয়ে মোসা. রাবেয়া বেগমের ১২ বছর আগে বিয়ে হয়। তাদের সংসারে ১০ বছরের একটি মেয়ে ও চার বছরের একটি ছেলে সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই স্বামী ওয়ালিউল্লাহ পৌর শহরে একটি জমিসহ বাড়ি তৈরি করে দেওয়ার জন্য স্ত্রী রাবেয়া বেগম ও তার পরিবারের ওপর চাপ প্রয়োগ করে আসছিলেন। কিছুদিন আগে স্ত্রীর বড় ভাই স্কুল শিক্ষক বশির উদ্দিন বোনের নামে পৌর শহরে জমি ও একটি বাড়ি নির্মাণ করে দেন। ওয়ালিউল্লাহর নামে না দিয়ে স্ত্রীর নামে জমি দেওয়াকে কেন্দ্র করে দুজনের মধ্যে কয়েক বছর ধরে কলহ চলছিল।

আজ সকাল ৮টার দিকে ওয়ালিউল্লাহ বাড়ি আসলে রাবেয়ার সঙ্গে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে দুই সন্তানকে পাশের রুমে আটকে রেখে স্ত্রীকে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করেন ওয়ালিউল্লাহ। এর পরে ইট দিয়ে আঘাত করে মাথা থেতলে দেন। এতে রাবেয়ার মৃত্যু হয়।

এ ঘটনা দেখে প্রতিবেশিরা খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাবেয়ার মরদেহ উদ্ধার করে এবং তার স্বামী ওয়ালিউল্লাহকে গ্রেপ্তার করে। এ সময় ওয়ালিউল্লাহ পুলিশের কাছে নিজের দায় স্বীকার করেন।

রাবেয়ার ভাই মো. বশির উদ্দিন বলেন, ‘আজ সকাল ৯টার দিকে আমার বোনের স্বামী ওয়ালিউল্লাহ আমাকে মুঠোফোনে জানায়, আপনার বোন রাবেয়াকে মেরে ফেলেছি এসে লাশ নিয়ে যান।’

বশির আরও বলেন, ‘বিয়ের পর থেকে ওয়ালিউল্লাহ আমার বোনকে পৌর শহরে জমি ও ঘর তৈরি করে দেওয়ার জন্য অত্যাচার করে আসছে। আমি আমার বোনের সুখের জন্য পৌর শহরে জমি ও একটি বাড়ি নির্মাণ করে দিয়েছি। তাতেও তার শান্তি হয়নি, আজ আমার ভাগ্নে ও ভাগ্নি মা হারা হয়ে গেল। এদের দেখার জন্য কেউ রইল না। আমি আমার বোন হত্যার বিচার চাই।’

এ ঘটনায় আমতলী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। রাবেয়া বেগমের লাশ ময়না তদন্তের জন্য বরগুনা জেলা মর্গে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম হাওলাদার। তিনি বলেন, ‘সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে পুলিশ। ওয়ালিউল্লাহ স্বীকারোক্তি দেওয়ায় তাকে আটক করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।’

তিনি জানান, বরগুনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশা.) মো. মফিজুল ইসলাম ও সহকারী পুলিশ সুপার (আমতলী সার্কেল) সৈয়দ রবিউল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছে।

[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

পাঠকের মন্তব্য

rss goolge-plus twitter facebook
Design & Developed By:

উপদেষ্টা মন্ডলির সভাপতি- ফারজানা ইয়াসমিন রিমি
উপদেষ্টা : মোঃ আসাদুজ্জামান । খন্দকার রাকিব
প্রকাশক ও সম্পাদক  : এম. জাহিদ 
উপ-সম্পাদক : শফিকুল ইসলাম রাতুল মৃধা
সহ- সম্পাদক : খন্দকার রাজিব
সহ- ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ জসিম শরীফ

ই-মেইল: ,

  • বার্তা ও বানিজ্যিক কার্যালয়-

ভূইয়া ভবন, ৩য় তলা

ফকিরবাড়ী রোড, বরিশাল।

  • যোগাযোগ- ০১৭৯২০৫৯০৩২

ই-মেইল: mjahidbsl@gmail.com

টপ
  কর্মসূচি প্রত্যাহার হলেও উত্তাপ কমেনি বরিশাল বিশ্ববিদ্যালয়ে   জানুয়ারির প্রথম সপ্তাহে এইচএসসি’র ফল   বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি করায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বহিষ্কার   আজ থেকে সরকারি মাধ্যমিকে ভর্তির আবেদন শুরু   এবার পরীক্ষা নয়, লটারির মাধ্যমে স্কুলে ভর্তি: শিক্ষামন্ত্রী   মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল   ঢাবির ভর্তি পরীক্ষা হবে সশরীরে   প্রাথমিকে শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ   ২৫ ডিসেম্বরের মধ্যে এইচএসসির ফল   উন্নয়নের ধারাকে ধরে রাখতে শিক্ষার বিকল্প নেই   ১৭ অক্টোবর থেকে কিন্ডারগার্টেন খোলার দাবি   আগের ক্লাসের ফলের ভিত্তিতে মাধ্যমিকে পরবর্তী ক্লাস!   আসামিরা গ্রেফতার না হওয়া পর্যন্ত অনশন চালিয়ে যাবেন ঢাবির সেই ছাত্রী   করোনাঃ এসএসসি পরীক্ষা আয়োজন অনিশ্চিত   প্রাথমিকে শিক্ষক বদলি চলতি মাসেই    মৃত ব্যাক্তির নামে ব্যাংকে বেতন বিল দাখিল   আরও বাড়ছে শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি!   এইচএসসি পরীক্ষা প্রস্তুতি নেবে শিক্ষা বোর্ড   জেলা পর্যায়ে ২৫ শতাংশ প্রাথমিক বিদ্যালয় খুলে দেয়ার প্রস্তাব   প্রাথমিক বিদ্যালয় খুলতে প্রস্তুতি শুরুর নির্দেশ