Youtube google+ twitter facebook Bangla Font Help

ঝালকাঠিতে ৭০ বছরের বৃদ্ধাকে পিটিয়ে স্বর্নালঙ্কার, টাকা, মোবাইল লুটের অভিযোগ

১:০৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২১

নিজস্ব বার্তা পরিবেশক::  পূর্ব শত্রুতার জের ধরে ৭০ বছরের বৃদ্ধাসহ মেয়ে, পুত্রবধু ও নাতী নাতনীকে পিটিয়ে আহত, স্বর্নালঙ্কার, টাকা, মোবাইল লুটের অভিযোগ। গত বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে ঝালকাঠি উপজেলার ২নং বিনয়কাঠী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাহেরদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

স্থানীয় ও আহত সূত্রে জানা যায়, বুধবার দিন ২নং মগড় ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের বাসিন্দা ৭০ বছরের বৃদ্ধা খাদিজা বেগম তার মেঝ মেয়ে মায়া বেগম, পুত্রবধু রিনা বেগম ও নাতি নাতনীদের নিয়ে ২নং বিনয়কাঠী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাহেরদিয়া গ্রামে, ছোট মেয়ে জামাই বাড়ি বেড়াতে আসে।

 

ছোট মেয়ে জামাইর পরিবারের সাথে একই এলাকার খলিলুর রহমানের পরিবারের সাথে দীর্ঘ দিন যাবৎ বিবাদ চলছিল। বেড়াতে আসা পরিবারটি বুধবার বিকেলে বাড়ির পাশে ঘুড়তে বের হলে ইলিয়াস হাং ২২ নামের যুবক তাদেরকে উদ্দেশ্য করে একটি ষাড় গরু ছেড়ে দিয়ে তাদেরকে ধাওয়া করে।

 

ষাড় গরুর ধাওয়া খেয়ে পুত্রবধু ও নাতনীরা পানিতে পরে এসময় তাদেকে কটুক্তি করে বিভিন্ন ধরনের বাজে মন্তব্য, গালাগাল ও ইভটেজিং করে ইলিয়াসসহ অনন্যরা, এসব কিছুর পরও লাঞ্ছিত হওয়া পরিবারটি কোন প্রতিবাদ করে নি, কারন বেড়াতে আসা পরিবারটি জানে তাদের সাথে ঝামেলা পাকানোর জন্যই এসব করছে প্রতিপক্ষরা।

 

পরের দিন বৃহস্পতিবার বিকেলে মেয়ে জামাই বাড়ি বেড়াতে আসা পরিবারটি তাদের নিজের বাড়িতে ফিরে যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়ে, মেয়ে জামাই বাড়ি থেকে রাস্তায় বের হলে পূর্ব পরিকল্পনা মোতাবেক আগে থেকে ওৎ পেতে থাকা ইলিয়াস হাওলাদার ২২পিতাঃ আব্দুল জাহাঙ্গীর হাং, সেলিম হোসেন পিতাঃ আতাহার আলী, খলিলুর রহমান , চান বড়ু বীবি(চান্দু) ৪৫ স্বামীঃ আদম আলী হাং, পারভীন বেগম স্বামীঃ খলিলুর রহমান, খলিলুর রহমান পিতাঃ মৃতঃ করিমুল হাং, রিনা বেগম পিতাঃ খলিলুর রহমান, সেলিম হাং পিতা মৃতঃ আতাহার আলী হাং সহ অজ্ঞাত ৪/৫ জন তাদের উপর অতর্কিত হামলা চালায়।

 

হামলার সময় তাদের পরিধেও কাপড় টেনে খুলে ফেলে শ্লীলতাহানির চেষ্টাও করে।এসময় তাদের ডাক চিৎকার শুনে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে। চিকিৎসার জন্য শেবাচিমে পাঠায়। আহত খাদিজা বেগম, মায়া বেগম, ও প্রিয়া শেবাচিমে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

 

অহত মেঝ মেয়ে মায়া বেগম জানায় তাদেরকে মারধরের এক পর্যায়ে চান্দু আমার গলায় থাকা এক ভড়ি স্বর্নের হার, ও কানের দুল ছিনিয়ে নেয়, অপরদিকে আহত পুত্র বধু রীনা বেগম বলেন ননদের বাড়িতে বেড়াতে এসে এমন হামলার শিকার হতে হবে চিন্তাও করি নি, আমার শ্বাশুড়িকে ওরা এলোপাতাড়ি ভাবে মারতেছে দেখে আমি তাকে রক্ষা করতে এগিয়ে গেলে আমাকেও মারধর শুরু করে মারধরের মধ্যে আমার হাত থেকে ব্যাগ ছিনিয়ে নেয় পারভীন বেগম যার মধ্যে নগদ ২৫ হাজার টাকা ও মোবাইল ও আমার ছেলের স্বর্নের চেইন ছিল। কান থেকে আমার একটি কানের দুলও ছিনিয়ে নেয়।

 

এ ব্যাপারে ঝালকাঠি থানার ওসি মোঃ খলিলুর রহমান বলেন বিষয়টি মৌখিক শুনেছি, আহতদের চিকিৎসার পরমর্শ দিয়েছি, একটি লিখিত অভিযোগ দিতে বলছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে

[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

পাঠকের মন্তব্য

rss goolge-plus twitter facebook
Design & Developed By:

উপদেষ্টা মন্ডলির সভাপতি- ফারজানা ইয়াসমিন রিমি
উপদেষ্টা : মোঃ আসাদুজ্জামান । খন্দকার রাকিব
প্রকাশক ও সম্পাদক  : এম. জাহিদ 
উপ-সম্পাদক : শফিকুল ইসলাম রাতুল মৃধা
সহ- সম্পাদক : খন্দকার রাজিব
সহ- ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ জসিম শরীফ

ই-মেইল: ,

  • বার্তা ও বানিজ্যিক কার্যালয়-

ভূইয়া ভবন, ৩য় তলা

ফকিরবাড়ী রোড, বরিশাল।

  • যোগাযোগ- ০১৭৯২০৫৯০৩২

ই-মেইল: mjahidbsl@gmail.com

টপ
  কর্মসূচি প্রত্যাহার হলেও উত্তাপ কমেনি বরিশাল বিশ্ববিদ্যালয়ে   জানুয়ারির প্রথম সপ্তাহে এইচএসসি’র ফল   বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি করায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বহিষ্কার   আজ থেকে সরকারি মাধ্যমিকে ভর্তির আবেদন শুরু   এবার পরীক্ষা নয়, লটারির মাধ্যমে স্কুলে ভর্তি: শিক্ষামন্ত্রী   মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল   ঢাবির ভর্তি পরীক্ষা হবে সশরীরে   প্রাথমিকে শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ   ২৫ ডিসেম্বরের মধ্যে এইচএসসির ফল   উন্নয়নের ধারাকে ধরে রাখতে শিক্ষার বিকল্প নেই   ১৭ অক্টোবর থেকে কিন্ডারগার্টেন খোলার দাবি   আগের ক্লাসের ফলের ভিত্তিতে মাধ্যমিকে পরবর্তী ক্লাস!   আসামিরা গ্রেফতার না হওয়া পর্যন্ত অনশন চালিয়ে যাবেন ঢাবির সেই ছাত্রী   করোনাঃ এসএসসি পরীক্ষা আয়োজন অনিশ্চিত   প্রাথমিকে শিক্ষক বদলি চলতি মাসেই    মৃত ব্যাক্তির নামে ব্যাংকে বেতন বিল দাখিল   আরও বাড়ছে শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি!   এইচএসসি পরীক্ষা প্রস্তুতি নেবে শিক্ষা বোর্ড   জেলা পর্যায়ে ২৫ শতাংশ প্রাথমিক বিদ্যালয় খুলে দেয়ার প্রস্তাব   প্রাথমিক বিদ্যালয় খুলতে প্রস্তুতি শুরুর নির্দেশ