Youtube google+ twitter facebook Bangla Font Help

জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে, ধুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হুমায়ুন কবির

৫:৪৩ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০২১

নিজস্ব প্রতিবেদক :: বাউফল উপজেলায় আসন্ন ৩ নং ধুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে নৌকার মাঝি হলেন, দীর্ঘ দিনের ত্যাগী ও পরীক্ষীত নেতা ধুলিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ধুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির।

 

কেন্দ্রীয় আওয়ামীলীগের একটি নির্ভর যোগ্য সূত্র জানায়, এ বছর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ত্যাগী ও বঞ্চিতদের মূল্যায়ন করা হয়েছে, যারা দলের জন্য নিরলস ভাবে বিগত দিনে কাজ করেছেন। আওয়ামীলীগের হয়ে কাজ করেছেন এবং ক্লীন ইমেজের ব্যাক্তিদেরকে এ বছর নৌকার মাঝি করা হচ্ছে।

 

ধুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদটি সহজে আওয়ামী লীগের দখলে থাকবে এমন চিন্তা মাথায় রেখেই দলের হাই কমান্ড হুমায়ুন কবিরকে নৌকার মনোনয়ন দেয়। মনোনয়নের খবরে নৌকার প্রার্থী হুমায়ুন কবির বলেন আমি দীর্ঘ দিন যাবৎ আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই প্রধানমন্ত্রী ও দেশরত্ন শেখ হাসিনাকে ও আমার রাজনৈতিক অভিভাবক আ স ম ফিরোজ এমপিকে।

 

আমার নিজেস্ব কোন চাওয়া পাওয়া নেই। আওয়ামীলীগের জন্য অনেক কিছু করেছি তাই স্বীকৃতি সরূপ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমার রাজনৈতিক নেতা অ স ম ফিরোজ আমাকে নৌকা মার্কার মনোনয়ন দিয়েছেন। মানুষের একজন সেবক হিসেবে কাজ করতে পারলেই তৃপ্ত থাকব। মানব সেবাই পরম ধর্ম আর আমি সেটা করে মৃত্যুর আগ পর্যন্ত বেচে থাকতে চাই ইনশাআল্লাহ।

 

বঙ্গবন্ধুর আর্দশকে প্রতিষ্ঠা করতে গিয়ে প্রতিটি মুহুর্তে জীবনের ঝুঁকি নিয়ে লড়াই করে আসছি। তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে আমার এ ইউনিয়নে মাদক, সন্ত্রাস, বাল্য বিয়ে ও জুয়া বন্ধে কাজ করে যাব। এ ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডকে ডিজিটাল ও আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলব। এ জন্য সকলের দোয়া ও সর্বাত্মক সহযোগিতা কামনা করি। বিগত দিনে যারা নির্বাচিত হয়েছেন ইউনিয়নকে ভাল কিছু উপহার দিতে পারেনি।

 

করেনি রাস্তা-ঘাটের উন্নয়ন। এবার আমাকে এ নির্বাচনে আপনারা দলমত নির্বিশেষে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করলে এ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের উন্নয়নের রোল মডেলসহ গরিব-দুঃখী মেহনতি মানুষের কল্যাণে কাজ করার সুযোগ চাই।হুমায়ন কবিরকে নৌকা প্রতিক মনোনয়ন দেয়ায় ৩ নং ধুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদটি সহজে আওয়ামী লীগের দখলে থাকবে। তার পক্ষে দলের নেতাকর্মীরা একাট্টা হয়ে কাজ করবে, সহজেই জয় লাভ করবে নৌকা প্রতীক এমন আশা সাধারন ভোটারসহ নেতা কর্মীদের মধ্যে।

[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

পাঠকের মন্তব্য

rss goolge-plus twitter facebook
Design & Developed By:

উপদেষ্টা মন্ডলির সভাপতি- ফারজানা ইয়াসমিন রিমি

প্রকাশক ও সম্পাদক  : এম. জাহিদ 

বার্তা- সম্পাদক : মেহেদী  হাসান
সহ- ব্যবস্থাপনা সম্পাদক: শহিদুল্লাহ সুুুমন

  • বার্তা ও বানিজ্যিক কার্যালয়-

ভূইয়া ভবন, ৩য় তলা

ফকিরবাড়ী রোড, বরিশাল।

  • যোগাযোগ- ০১৭৯২০৫৯০৩২

ই-মেইল: mjahidbsl@gmail.com

টপ
  রাতের আধারে বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর সাথে ঘটলো কি?   কর্মসূচি প্রত্যাহার হলেও উত্তাপ কমেনি বরিশাল বিশ্ববিদ্যালয়ে   জানুয়ারির প্রথম সপ্তাহে এইচএসসি’র ফল   বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি করায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বহিষ্কার   আজ থেকে সরকারি মাধ্যমিকে ভর্তির আবেদন শুরু   এবার পরীক্ষা নয়, লটারির মাধ্যমে স্কুলে ভর্তি: শিক্ষামন্ত্রী   মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল   ঢাবির ভর্তি পরীক্ষা হবে সশরীরে   প্রাথমিকে শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ   ২৫ ডিসেম্বরের মধ্যে এইচএসসির ফল   উন্নয়নের ধারাকে ধরে রাখতে শিক্ষার বিকল্প নেই   ১৭ অক্টোবর থেকে কিন্ডারগার্টেন খোলার দাবি   আগের ক্লাসের ফলের ভিত্তিতে মাধ্যমিকে পরবর্তী ক্লাস!   আসামিরা গ্রেফতার না হওয়া পর্যন্ত অনশন চালিয়ে যাবেন ঢাবির সেই ছাত্রী   করোনাঃ এসএসসি পরীক্ষা আয়োজন অনিশ্চিত   প্রাথমিকে শিক্ষক বদলি চলতি মাসেই    মৃত ব্যাক্তির নামে ব্যাংকে বেতন বিল দাখিল   আরও বাড়ছে শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি!   এইচএসসি পরীক্ষা প্রস্তুতি নেবে শিক্ষা বোর্ড   জেলা পর্যায়ে ২৫ শতাংশ প্রাথমিক বিদ্যালয় খুলে দেয়ার প্রস্তাব