Youtube google+ twitter facebook Bangla Font Help

বাকেরগঞ্জে ধর্ষণ চেষ্টায় থানায় অভিযোগ /আসামির পক্ষ নিলেন চেয়ারম্যান আসাদ খান

৫:০১ অপরাহ্ণ, জুন ৬, ২০২১

                                                           আসামিদের হুমকিতে অসহায় নারী স্বামীর ঘর ছাড়া

বাকেরগঞ্জ প্রতিনিধিঃ গত ৪ জুন সন্ধ্যা ৭ টায় ভরপাশা ইউনিয়নের বড় কৃষ্ণকাঠি গ্রামের রেজাউল করিমের স্ত্রী রহিমা বেগম প্রতিবেশী প্রতিবন্ধী শাহজাহান মির এর স্ত্রী ছদ্মনাম (রেসি) বেগমকে জরুরী দৈনন্দিন রান্নাবান্নার কাজের কথা বলে তার বাসভবনে ডেকে নেয়। রহিমা বেগম পূর্ব পরিকল্পিতভাবে পাশের রুম আগে থেকেই অবস্থান করা ইউনুছ হাওলাদার কে ডাক দিয়ে বাহিরে বের হয়ে দরজা বন্ধ করে দেয়।

 

তখন ইউনুছ রেসি বেগমের রুমের ভিতরে প্রবেশ করে বিদ্যুতিক লাইট বন্ধ করে দেয়। তখন রেসি বেগমের দুই হাত ধরে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ চেষ্টা চালায়। রেসি বেগম ডাক চিৎকার দিয়ে ইউনুছকে ধাক্কা দিয়ে রুমের দরজা খুলে বাহিরে বের হয়।

 

ইউনুছ তার পিছে দৌড়ে এসে বলে এই ঘটনা কাউকে বলিলে তাকে হত্যা করা হবে বলে হুমকি দেয়। রেসি বেগম এই ঘটনায় রহিমা বেগম ও ইউনুছ হাওলাদার কে আসামি করে বাকেরগঞ্জের থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। রেসি বেগম অভিযোগ করার পর থেকে মামলার জন্য থানার বারান্দায় ঘুরাঘুরি করলেও আসামীদের পক্ষে চেয়ারম্যান আসাদ খান সহ প্রভাব মহলের হস্তক্ষেপে এখন পর্যন্ত থানায় মামলা নিচ্ছে না থানা পুলিশ।

 

অপরদিকে প্রতিবন্ধী অসহায় নারী আসামিদের হুমকিতে স্বামীর ঘর ছেড়ে বাবার বাড়িতে আশ্রয় নিয়েছে। রেসি বেগম জানান, এই ঘটনার পর থেকে আমি জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি। প্রাণে বাঁচতে বাবার বাড়িতে দুইদিন যাবত আশ্রয় নিয়েছি।

 

তিনি আরো জানান চেয়ারম্যান আসাদ খান আমাকেও আমার বাবাকে খবর দিয়ে তার সাথে দেখা করতে বললে আমরা তার সাথে দেখা করি তখন চেয়ারম্যান আমাকে বলে এই ঘটনায় আমি সঠিক বিচার করে দেব মামলার দিকে যাওয়ার কি দরকার। রেসি বেগম আরো জানান সালিশ মীমাংসায় যাওয়ার সিদ্ধান্ত আমরা কখনোই নেইনি চেয়ারম্যানের অনুরোধে আগামীকাল সকাল ১০ টায় মীমাংসার জন্য সময় নির্ধারণ করা হয়েছে।

 

চেয়ারম্যান আসাদ খান জানান, রেসি বেগম আমার এলাকার মেয়ে তার বাবার সাথে আমার ভালো একটা সম্পর্ক তাই এই ঘটনা ঘটার পরে সে আমার কাছে এসেছে সঠিক বিচারের জন্য। প্রথমে এমন কথা চেয়ারম্যান বললেও সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরো বলেন আমি রেসি বেগম কে বলেছি মামলা করার জন্য তোমাকে কেউ টাকা পয়সা দিয়ে সহযোগিতা করবে না। এখন যারা তোমাকে সহযোগিতার কথা বলছে তারাও দুইদিন পরে সরে দাঁড়াবে তার চেয়ে আমি এই ঘটনার সঠিক বিচার করে দেব।

 

এ সময় চেয়ারম্যান আরো জানান আসামিপক্ষের হয়ে কয়েকজন প্রভাবশালী ব্যক্তি মীমাংসার জন্য অনুরোধ করেন তাকে। রেসি বেগমের বাবা সাংবাদিকদের জানান, আমি ও আমার মেয়েকে চেয়ারম্যান ডেকে নিয়ে সালিশ মীমাংসার প্রস্তাব দেয়। তার কথার উপর ভরসা রেখে আগামীকাল সকাল ১০ টায় মীমাংসার সময় নির্ধারণ করা হয়েছে।

 

তবে সঠিক বিচার না হলে আমরা আইনের আশ্রয় নেব। এ বিষয়ে ওসি আলাউদ্দিন মিলন জানান, আমরা লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগ লেখাটি কারেকশন করার দরকার। আজ সকালে বাদীর বাবা আসছিল তাকে বলেছি আপনার মেয়েকে থানায় নিয়ে এসে অভিযোগপত্রটি কারেকশন করে দেন। তারা না আসলে আমরা কি তাদেরকে জোর করে আনবো। দুইদিন যাবত তাদেরকে বারবার আসতে বলা হলেও তারা কথা দিয়ে কথা রাখছেনা তারা আসলেই আমরা মামলা নেব।

[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

পাঠকের মন্তব্য

rss goolge-plus twitter facebook
Design & Developed By:

উপদেষ্টা মন্ডলির সভাপতি- ফারজানা ইয়াসমিন রিমি

প্রকাশক ও সম্পাদক  : এম. জাহিদ 

বার্তা- সম্পাদক : মেহেদী  হাসান
সহ- ব্যবস্থাপনা সম্পাদক: শহিদুল্লাহ সুুুমন

  • বার্তা ও বানিজ্যিক কার্যালয়-

ভূইয়া ভবন, ৩য় তলা

ফকিরবাড়ী রোড, বরিশাল।

  • যোগাযোগ- ০১৭৯২০৫৯০৩২

ই-মেইল: mjahidbsl@gmail.com

টপ
  মঠবাড়িয়ায় গোসল করতে নেমে পানিতে ডুবে কলেজছাত্রের মৃত্যু   রাতের আধারে বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর সাথে ঘটলো কি?   কর্মসূচি প্রত্যাহার হলেও উত্তাপ কমেনি বরিশাল বিশ্ববিদ্যালয়ে   জানুয়ারির প্রথম সপ্তাহে এইচএসসি’র ফল   বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি করায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বহিষ্কার   আজ থেকে সরকারি মাধ্যমিকে ভর্তির আবেদন শুরু   এবার পরীক্ষা নয়, লটারির মাধ্যমে স্কুলে ভর্তি: শিক্ষামন্ত্রী   মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল   ঢাবির ভর্তি পরীক্ষা হবে সশরীরে   প্রাথমিকে শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ   ২৫ ডিসেম্বরের মধ্যে এইচএসসির ফল   উন্নয়নের ধারাকে ধরে রাখতে শিক্ষার বিকল্প নেই   ১৭ অক্টোবর থেকে কিন্ডারগার্টেন খোলার দাবি   আগের ক্লাসের ফলের ভিত্তিতে মাধ্যমিকে পরবর্তী ক্লাস!   আসামিরা গ্রেফতার না হওয়া পর্যন্ত অনশন চালিয়ে যাবেন ঢাবির সেই ছাত্রী   করোনাঃ এসএসসি পরীক্ষা আয়োজন অনিশ্চিত   প্রাথমিকে শিক্ষক বদলি চলতি মাসেই    মৃত ব্যাক্তির নামে ব্যাংকে বেতন বিল দাখিল   আরও বাড়ছে শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি!   এইচএসসি পরীক্ষা প্রস্তুতি নেবে শিক্ষা বোর্ড