Youtube google+ twitter facebook Bangla Font Help

স্বামীকে ডিভোর্স না দিয়ে প্রেমিককে বিয়ে করলেন নুসরাত!

১২:২৭ অপরাহ্ণ, জুন ৭, ২০২১

বিনোদন ডেস্ক>> টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহানের মা হওয়ার গুঞ্জন এখন নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। নেটিজেনদের দাবি, আনাগত এই সন্তানের বাবা অভিনেতা যশ দাশগুপ্ত। এদিকে নুসরাত-যশ দীর্ঘদিন ধরে প্রেম করলেও তারা বিয়ে করেননি। এ নিয়ে তৈরি হয়েছে জটিলতা।

 

এবার ভারতের সংবাদমাধ‌্যম জি-নিউজ২৪ দাবি করেছে, আগামী ১০ সেপ্টেম্বর নুসরাত জাহানের সন্তান পৃথিবীর আলো দেখার সম্ভাব‌্য ডেট জানিয়েছেন চিকিৎসক। আর যশ-নুসরাত বেশ আগেই বিয়ে করেছেন।

 

যশ-নুসরাতের প্রেমের সম্পর্ক অনেক দিনের। কিন্তু কবে বিয়ে করেছেন তার সঠিক দিন-তারিখ জানা যায়নি। কলকাতার দক্ষিণেশ্বরের মন্দিরে যশ-নুসরাতের একটি ভিডিও চলতি বছরে সোশ‌্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তাদের সঙ্গে ছিলেন তৃণমূল নেতা ও রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র। শোনা যায়, সেখানেই যশকে বিয়ে করেন নুসরাত।

 

বিবাহবন্ধনে আবদ্ধ থেকেও লুকিয়ে কীভাবে বিয়ে করলেন নুসরাত-যশ? এ প্রশ্নেরও উত্তর জানিয়েছেন নিখিলের ঘনিষ্ঠজন। তার ভাষায়- তুরস্কে নিখিল-নুসরাতের সোশ্যাল ম্যারেজ জাঁকজমকভাবে হলেও রেজিস্ট্রেশন হয় নি। সুতরাং বিয়েবিচ্ছেদের আইনি কোনো জটিলতা নেই।

 

নিখিল জৈনর কাছের এক বন্ধু জি-নিউজ২৪ ডটকমকে জানান, নুসরাত তার কিছু বন্ধুদের নিয়ে গোয়ায় বেড়াতে গিয়েছিলেন। নিখিল ফ্লাইটের টিকিট ও রিসোর্ট বুক করে দেন। এই রিসোর্টের মালিক নিখিলেরই এক বন্ধু।

 

তার মাধ‌্যমে নিখিল জানতে পারেন, রিসোর্টে যশের সঙ্গেই ছিলেন নুসরাত। সেই থেকেই তাদের সমস্যার সূত্রপাত। নিখিলের আরেক ঘনিষ্ঠজন জানান, যশ ও নুসরাতকে একসঙ্গে দেখেও ফেলেছিলেন নিখিল।

[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

পাঠকের মন্তব্য

rss goolge-plus twitter facebook
Design & Developed By:

উপদেষ্টা মন্ডলির সভাপতি- ফারজানা ইয়াসমিন রিমি

প্রকাশক ও সম্পাদক  : এম. জাহিদ 

বার্তা- সম্পাদক : মেহেদী  হাসান
সহ- ব্যবস্থাপনা সম্পাদক: শহিদুল্লাহ সুুুমন

  • বার্তা ও বানিজ্যিক কার্যালয়-

ভূইয়া ভবন, ৩য় তলা

ফকিরবাড়ী রোড, বরিশাল।

  • যোগাযোগ- ০১৭৯২০৫৯০৩২

ই-মেইল: mjahidbsl@gmail.com

টপ
  করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকলে চলতি বছরেই প্রাথমিকের লিখিত পরীক্ষা   ২৭ সেপ্টেম্বরের পর খুলছে বিশ্ববিদ্যালয়   নবম-দশমে বিভাগ বিভাজন থাকবে না   বিশ্ববিদ্যালয় খোলার বিষয়ে বৈঠক চলতি সপ্তাহেই   ১৮ মাস পর মুখর বরিশালের স্কুল-কলেজ; খুশি শিক্ষার্থী ও অভিভাবকরা   শিক্ষার্থীদের বেতন নিয়ে অভিভাবকদের যেন চাপ দেওয়া না হয়: শিক্ষামন্ত্রী   করোনা সংক্রমণ বাড়লে শিক্ষা প্রতিষ্ঠান পুনরায় বন্ধ করে দেয়া হবে: শিক্ষামন্ত্রী   সংক্রমণ বাড়লে ফের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ: স্বাস্থ্যমন্ত্রী   বরিশাল বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের পরিবহণ-আবাসিক খরচ মওকুফ   শিক্ষাপ্রতিষ্ঠানের দ্বার খুলতে বিকেলে বসছে আন্তঃমন্ত্রণালয়ে উচ্চপর্যায়ের বৈঠক   বরিশালে বন্ধ স্কুল-কলেজে পরিষ্কার-পরিচ্ছন্নতা শুরু   ১২ সেপ্টেম্বর খেকে খুলবে শিক্ষাপ্রতিষ্ঠান   দেশের সব স্কুল-কলেজ খুলে দেওয়ার ব্যবস্থা হচ্ছে: সংসদে প্রধানমন্ত্রী   আগামী অক্টোবরে স্কুল-কলেজ খোলার ঘোষণা আসতে পারে   আজ শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে দুই মন্ত্রণালয়ের বৈঠক   যেভাবে নেয়া হবে এসএসসি-এইচএসসি পরীক্ষা   ঢাবি’র অনলাইন ক্লাসে সন্তুষ্ট ২.৭ ভাগ শিক্ষার্থী : জরিপ   চলতি সপ্তাহে ঘোষণা দেয়া হবে এসএসসি-এইচএসসিতে অটোপাস না পরীক্ষা   ঢাবির ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড স্থগিত   টিকা দিয়েই স্কুল-কলেজ খুলে দেব : প্রধানমন্ত্রী