Youtube google+ twitter facebook Bangla Font Help

বলিউডের যত ব্যয়বহুল ডিভোর্স, বিচ্ছেদে হৃতিকের খরচ ৩৮০ কোটি!

৪:৫৫ অপরাহ্ণ, জুলাই ৯, ২০২১

২০১৪ সালে দীর্ঘ ১৪ বছর সংসার করার পর আচমকাই বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেন হৃতিক রোশন ও সুজান খান। তখন অনেকেই চমকে গিয়েছিলেন। এই বিচ্ছেদকে বলিউডের সবচেয়ে দামি ডিভোর্স বলা হয়। খবর ওয়ান ইন্ডিয়ার।

ভারতীয় মিডিয়া জানায়, হৃতিক রোশনকে ডিভোর্স দেওয়ার জন্য ৪০০ কোটি রুপি চেয়েছিলেন সুজান। কিন্তু তাতে রাজি হননি হৃতিক। কিন্তু পরে ৩৮০ কোটি রুপি দিয়ে সুজেনের সঙ্গে বিচ্ছেদ পাকা করেন তিনি।

তবে বিচ্ছেদের জন্য কোটি কোটি রুপি খরচ করেছেন বলিউডের আরও অনেক অভিনেতা। সেই তালিকায় ফারহান, সাইফ আলি খানরা যেমন আছেন। তেমনই বিচ্ছেদের জন্য কোটি কোটি রুপি খোরপোস দাবি করেছেন এমন অভিনেত্রীও রয়েছেন। সেই তালিকায় কারিশ্মা ও অমৃতা সিংও রয়েছেন।

ডিভোর্স দিতে কত টাকা চেয়েছিলেন কারিশ্মা : বলিউডের একসময়ের সুপারস্টার কারিশ্মা কাপুর।

অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ে ভেঙে যাওয়ার পর কারিশ্মার বিয়ে হয়েছিল সঞ্জয় কাপুরের। কিন্তু সেই বিয়ে বেশিদিন স্থায়ী হয়নি। ২০১৪ সালে তারা বিচ্ছেদের জন্য আবেদন জানান। দু’বছর মামলা চলার পর ২০১৬ সালে আইনত তারা ডিভোর্স পান। তাতে সঞ্জয় কাপুরের কাছ থেকে মোটা অর্থ খোরপোস আদায় করেছিলেন করিশ্মা।
খারে সঞ্জয়ের বাবার বাড়ি এবং তাঁদের দুই সন্তানের জন্য ১৪ কোটি রুপির বন্ড কিনে দিতে হয়েছিল।
ফারহান আখতার-অধুনার ডিভোর্স : ১৬ বছরের বিবাহিত জীবনের অবসান ঘটিয়েছেন ফারহান আখতার এবং অধুনা আখতার। অধুনাকে কোনও এককালীন টাকা না দিলেও মুম্বাইয়ের ব্যান্ড স্ট্যান্ডে ১০,০০০ স্কয়ার ফুটের একটি বাংলো কিনে দিতে হয়েছিল ফারহানকে। সেই সঙ্গে সন্তানের ভরন পোষণের সব খরচ দিতে হয়।

সাইফ-অমৃতা সিংয়ের বিচ্ছেদ : সাইফ আলি খানকে ডিভোর্স দেওয়ার জন্য মোটা অর্থ খোরপোস চেয়েছিলেন অমৃতা সিং। ১৩ বছরের বিবাহিত জীবন হলেও অমৃতা সিং সাইফের থেকে অনেকটাই বড়ছিলেন। সম্ভবত সেই কারণেই বেশিদিন স্থায়ী হয়নি তাদের বিবাহিত জীবন। সাইফ জানান তিনি অমৃতাকে ৫ কোটি রুপি খোরপোস দেওয়ার কথা জানিয়েছিলেন।

আমির খান- রিনা দত্তের ডিভোর্স : আমির খানের সঙ্গে রিনা দত্তের ডিভোর্সও কম দামি ছিল না। আমির তখন কিরণ রাওকে বিয়ে করতে মরিয়া। রিনা ডিভোর্সের জন্য মোটা রুপি চেয়ে বসেছিলেন। শেষে মোটা অর্থ দিয়েই রিনার কাছে ডিভোর্স পান আমির। তবে কত রুপি তিনি রিনাকে দিয়েছিলেন সেটা কখনও প্রকাশ্যে আনেননি।

[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

পাঠকের মন্তব্য

rss goolge-plus twitter facebook
Design & Developed By:

উপদেষ্টা মন্ডলির সভাপতি- ফারজানা ইয়াসমিন রিমি

প্রকাশক ও সম্পাদক  : এম. জাহিদ 

বার্তা- সম্পাদক : মেহেদী  হাসান
সহ- ব্যবস্থাপনা সম্পাদক: শহিদুল্লাহ সুুুমন

  • বার্তা ও বানিজ্যিক কার্যালয়-

ভূইয়া ভবন, ৩য় তলা

ফকিরবাড়ী রোড, বরিশাল।

  • যোগাযোগ- ০১৭৯২০৫৯০৩২

ই-মেইল: mjahidbsl@gmail.com

টপ
  ঢাবি’র অনলাইন ক্লাসে সন্তুষ্ট ২.৭ ভাগ শিক্ষার্থী : জরিপ   চলতি সপ্তাহে ঘোষণা দেয়া হবে এসএসসি-এইচএসসিতে অটোপাস না পরীক্ষা   ঢাবির ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড স্থগিত   টিকা দিয়েই স্কুল-কলেজ খুলে দেব : প্রধানমন্ত্রী   মঠবাড়িয়ায় গোসল করতে নেমে পানিতে ডুবে কলেজছাত্রের মৃত্যু   রাতের আধারে বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর সাথে ঘটলো কি?   কর্মসূচি প্রত্যাহার হলেও উত্তাপ কমেনি বরিশাল বিশ্ববিদ্যালয়ে   জানুয়ারির প্রথম সপ্তাহে এইচএসসি’র ফল   বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি করায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বহিষ্কার   আজ থেকে সরকারি মাধ্যমিকে ভর্তির আবেদন শুরু   এবার পরীক্ষা নয়, লটারির মাধ্যমে স্কুলে ভর্তি: শিক্ষামন্ত্রী   মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল   ঢাবির ভর্তি পরীক্ষা হবে সশরীরে   প্রাথমিকে শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ   ২৫ ডিসেম্বরের মধ্যে এইচএসসির ফল   উন্নয়নের ধারাকে ধরে রাখতে শিক্ষার বিকল্প নেই   ১৭ অক্টোবর থেকে কিন্ডারগার্টেন খোলার দাবি   আগের ক্লাসের ফলের ভিত্তিতে মাধ্যমিকে পরবর্তী ক্লাস!   আসামিরা গ্রেফতার না হওয়া পর্যন্ত অনশন চালিয়ে যাবেন ঢাবির সেই ছাত্রী   করোনাঃ এসএসসি পরীক্ষা আয়োজন অনিশ্চিত