Youtube google+ twitter facebook Bangla Font Help

বাউফলে জমির বিরোধে নারীর শ্লীলতাহানি ও ৫ জনকে পিটিয়ে জখম

১০:২৬ পূর্বাহ্ণ, জুলাই ২৬, ২০২১

জমি সংক্রান্ত বিরোধের জেড়ে একই পরিবারের তিন মহিলা, একটি বাচ্চা ও একজন বৃদ্ধাকে পিটিয়ে জখম করা হয়েছে। একই সময়ে মায়ের সামনে মেয়ের শ্লীলতাহানি করার অভিযোগ পাওয়া গেছে। এমনই ঘটনা ঘটেছে পটুয়াখালীর বাউফল উপজেলার কালাইয়া ইউনিয়নে।

সংশ্লিষ্ট ও অভিযোগ সূত্রে জানা যায়, কালাইয়া ইউনিয়নের সরদার বাড়ির মোঃশাহাদুল ইসলাম সরদারের(৫৮) সাথে একই বাড়ির সেলিম সরদারের(৫০) দীর্ঘ দিন যাবত জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিবাদ চলছিলো। যার ধারাবাহিকতায় গতকাল রবিবার রাত আনুমানিক ৮ টার দিকে মোঃশাহাদুল সরদারের সাথে সেলিম সরদারের স্ত্রী লাইজু বেগমের(৪৪) কথার কাটাকাটি হয়। একপর্যায়ে শাহাদুল ক্ষিপ্ত হইয়া লোকজন সহকারে লাঠি সোটা ও ধারালো অস্ত্র সহকারে লাইজু বেগমের উপরে হামলা চালায়। তখন লাইজু বেগমের ছোট মেয়ে সুমনা (১৭), বড় মেয়ে সায়লা (২২), ছোট ছেলে আদিফ (৬) ও শশুর আব্দুল মান্নান (৮০) তাকে বাঁচাতে এগিয়ে এলে হামলাকারীরা সকলকে পিটাইয়া জখম করে। ২/৩ জন হামলাকারী সেলিম সরদারের ছোট মেয়ে সুমনার (১৭) জামাকাপড় টানা হেচরা করে কাপড় ছিড়ে ফেলে এবং তার লজ্জা শ্লীলতাহানি ঘটায়। শ্লীলতাহানির ঘটনা সহ্য করতে না পেরে ছোট ভাই আদিফ বোনকে জড়িয়ে ধরে তখন হামলাকারীরা শিশু আদিফকে লাথি মেরে ফেলে দেয়। এছাড়া সেলিম সরদারে বড় মেয়ে সায়লার গলায় থাকা ৭২০০০ টাকা মূল্যের চেইন ছিনাইয়া নেয় এবং সেলিম সরদারের বসতঘরে হামলা চালিয়ে প্রায় ২৫০০০ টাকা মূল্যের মালামালের ক্ষয়ক্ষতি করা হয়।

হামলায় আহত হওয়া সকলকে স্থানীয়রা উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃশুভ্রত কুমার বলেন, দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে এবং বাকি তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লাইজু বেগম ও সেলিম সরদারের ছোট মেয়ে সুমনা কান্না জড়িত কন্ঠে বলেন, আমার মা অনেকদিন অসুস্থ মাত্র কয়েকমাস আগে আমার মায়ের একটি অপারেশন হয়েছে। তারা হঠাৎ এসে আমার মায়ের উপরে হামলা করে। আমরা মাকে বাঁচাতে এগিয়ে গেলে আমাদেরকেও মারধর করে, রড দিয়ে পিটায়৷ আমাকে গোল সার্কেল করে ঘিরে ধরে আমার ওরনা নিয়ে যায় এবং আমার পরিধান করা কাপড় টেনে হিচরে কিছুটা ছিড়ে ফেলে। আমার আদরের ছোট ভাইটা বাচ্চা মানুষ পাষাণ গুলো আমার ভাইকেও ইচ্ছা মত মারধর করে। আমি আপনাদের মাধ্যমে ওই অসভ্য মানুষগুলোর কঠোর শাস্তির দাবী জানাচ্ছি।

এ বিষয়ে লাইজু বেগম বাদী হয়ে বাউফল থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন।
লিখিত অভিযোগে ১. মোঃশাহাদুল ইসলাম সরদার ২. নুরু সরদার (৩৫) ৩. সাইফুল (২৮) ৪. সাইদুল (২২) ৫. সোহাগ (২০) ৬. শাহিন (১৮) ৭. রিদয় (১৮) ৮. ইব্রাহিম (২৫) ৯. আলামিন (২৫) ১০. আলম হাং(৬০) কে আসামি করা হয়েছে।

অভিযুক্ত মোঃ শাহাদুল ইসলাম সরদার বলেন, সেলিম আমার সব জায়গা জমি ভোগ দখল করে রেখেছে। এ বিষয়ে একটি মামলাও চলমান রয়েছে। আজকে পুলিশ বিষয়টি তদন্ত করে এসেছে। আমি কোন দলবল নিয়ে হামলা চালাই নাই। আমি নামাজ পড়ে বের হওয়ার সময় সময় আমার সাথে ৩/৪ জন লোক ছিলো। সেলিমের স্ত্রী লাইজু হঠাৎ তার মেয়েদের নিয়ে আমাদের উপরে হামলা চালায়।

এ বিষয়ে জানতে চাওয়া হলে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আল-মামুন বলেন, আমি জানার সাথে সাথে ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। লাইজু বেগম একটি লিখিত অভিযোগ দিয়েছেন। সুষ্ঠ তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

পাঠকের মন্তব্য

rss goolge-plus twitter facebook
Design & Developed By:

উপদেষ্টা মন্ডলির সভাপতি- ফারজানা ইয়াসমিন রিমি

প্রকাশক ও সম্পাদক  : এম. জাহিদ 

বার্তা- সম্পাদক : মেহেদী  হাসান
সহ- ব্যবস্থাপনা সম্পাদক: শহিদুল্লাহ সুুুমন

  • বার্তা ও বানিজ্যিক কার্যালয়-

ভূইয়া ভবন, ৩য় তলা

ফকিরবাড়ী রোড, বরিশাল।

  • যোগাযোগ- ০১৭৯২০৫৯০৩২

ই-মেইল: mjahidbsl@gmail.com

টপ
  করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকলে চলতি বছরেই প্রাথমিকের লিখিত পরীক্ষা   ২৭ সেপ্টেম্বরের পর খুলছে বিশ্ববিদ্যালয়   নবম-দশমে বিভাগ বিভাজন থাকবে না   বিশ্ববিদ্যালয় খোলার বিষয়ে বৈঠক চলতি সপ্তাহেই   ১৮ মাস পর মুখর বরিশালের স্কুল-কলেজ; খুশি শিক্ষার্থী ও অভিভাবকরা   শিক্ষার্থীদের বেতন নিয়ে অভিভাবকদের যেন চাপ দেওয়া না হয়: শিক্ষামন্ত্রী   করোনা সংক্রমণ বাড়লে শিক্ষা প্রতিষ্ঠান পুনরায় বন্ধ করে দেয়া হবে: শিক্ষামন্ত্রী   সংক্রমণ বাড়লে ফের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ: স্বাস্থ্যমন্ত্রী   বরিশাল বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের পরিবহণ-আবাসিক খরচ মওকুফ   শিক্ষাপ্রতিষ্ঠানের দ্বার খুলতে বিকেলে বসছে আন্তঃমন্ত্রণালয়ে উচ্চপর্যায়ের বৈঠক   বরিশালে বন্ধ স্কুল-কলেজে পরিষ্কার-পরিচ্ছন্নতা শুরু   ১২ সেপ্টেম্বর খেকে খুলবে শিক্ষাপ্রতিষ্ঠান   দেশের সব স্কুল-কলেজ খুলে দেওয়ার ব্যবস্থা হচ্ছে: সংসদে প্রধানমন্ত্রী   আগামী অক্টোবরে স্কুল-কলেজ খোলার ঘোষণা আসতে পারে   আজ শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে দুই মন্ত্রণালয়ের বৈঠক   যেভাবে নেয়া হবে এসএসসি-এইচএসসি পরীক্ষা   ঢাবি’র অনলাইন ক্লাসে সন্তুষ্ট ২.৭ ভাগ শিক্ষার্থী : জরিপ   চলতি সপ্তাহে ঘোষণা দেয়া হবে এসএসসি-এইচএসসিতে অটোপাস না পরীক্ষা   ঢাবির ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড স্থগিত   টিকা দিয়েই স্কুল-কলেজ খুলে দেব : প্রধানমন্ত্রী