Youtube google+ twitter facebook Bangla Font Help

অস্ত্র ও ইয়াবাসহ ৫ রোহিঙ্গা আটক

১:৩১ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০২১

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও ইয়াবাসহ ৫ রোহিঙ্গাকে আটক করেছে এপিবিএন পুলিশ সদস্যরা। শনিবার ভোরে উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের কুতুপালং নিবন্ধিত ক্যাম্পের সি-ব্লকে এ অভিযান চালানো হয় বলে জানান ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক পুলিশ সুপার মো. নাইমুল হক।

আটককৃতরা হলেন উখিয়ার কুতুপালং নিবন্ধিত শরণার্থী ক্যাম্পের বি-১৩ ব্লকের বাসিন্দা মো. কবির আহম্মদের ছেলে নুর হোসেন (৩৮) ও আব্দুল করিমের ছেলে আলী হোসেন (২২), ক্যাম্পটির জি-ব্লকের বাসিন্দা মৃত আব্দুল কাদেরের ছেলে নুর কাদের (২৩), এ-ব্লকের বাসিন্দা মৃত তোফায়েল আহম্মদের ছেলে মো. হাসান (২৫) এবং ক্যাম্পটির সি-ব্লকের বাসিন্দা মৃত ছৈয়দুল ইসলামের ছেলে মো. ছৈয়দ (২৬)।

পুলিশ সুপার নাইমুল হক বলেন, ভোরে উখিয়ার কুতুপালং নিবন্ধিত শরণার্থী ক্যাম্পের সি-ব্লকের পানির ট্যাংকের পাশে কতিপয় লোকজন ডাকাতির প্রস্তুতি নিয়ে সশস্ত্র অবস্থান করছে খবরে এপিবিএন এর একটি দল অভিযান চালায়।

এতে পুলিশের উপস্থিতি টের পেয়ে ১৫/২০ জন লোক দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় এপিবিএন সদস্যরা ধাওয়া দিয়ে ৫ জনকে আটক করতে সক্ষম হয়।
পরে আটককৃতদের দেহ তল্লাশী করে এবং হেফাজতে থাকা অবস্থায় ৩টি ধারালো দা, দেশীয় তৈরী ১টি বন্দুক ও ১ হাজার ৫৯৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

পাঠকের মন্তব্য

rss goolge-plus twitter facebook
Design & Developed By:

উপদেষ্টা মন্ডলির সভাপতি- ফারজানা ইয়াসমিন রিমি

প্রকাশক ও সম্পাদক  : এম. জাহিদ 

বার্তা- সম্পাদক : মেহেদী  হাসান
সহ- ব্যবস্থাপনা সম্পাদক: শহিদুল্লাহ সুুুমন

  • বার্তা ও বানিজ্যিক কার্যালয়-

ভূইয়া ভবন, ৩য় তলা

ফকিরবাড়ী রোড, বরিশাল।

  • যোগাযোগ- ০১৭৯২০৫৯০৩২

ই-মেইল: mjahidbsl@gmail.com

টপ
  বিশাল সিলেবাসের পরীক্ষা আর হবে না: শিক্ষামন্ত্রী   করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকলে চলতি বছরেই প্রাথমিকের লিখিত পরীক্ষা   ২৭ সেপ্টেম্বরের পর খুলছে বিশ্ববিদ্যালয়   নবম-দশমে বিভাগ বিভাজন থাকবে না   বিশ্ববিদ্যালয় খোলার বিষয়ে বৈঠক চলতি সপ্তাহেই   ১৮ মাস পর মুখর বরিশালের স্কুল-কলেজ; খুশি শিক্ষার্থী ও অভিভাবকরা   শিক্ষার্থীদের বেতন নিয়ে অভিভাবকদের যেন চাপ দেওয়া না হয়: শিক্ষামন্ত্রী   করোনা সংক্রমণ বাড়লে শিক্ষা প্রতিষ্ঠান পুনরায় বন্ধ করে দেয়া হবে: শিক্ষামন্ত্রী   সংক্রমণ বাড়লে ফের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ: স্বাস্থ্যমন্ত্রী   বরিশাল বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের পরিবহণ-আবাসিক খরচ মওকুফ   শিক্ষাপ্রতিষ্ঠানের দ্বার খুলতে বিকেলে বসছে আন্তঃমন্ত্রণালয়ে উচ্চপর্যায়ের বৈঠক   বরিশালে বন্ধ স্কুল-কলেজে পরিষ্কার-পরিচ্ছন্নতা শুরু   ১২ সেপ্টেম্বর খেকে খুলবে শিক্ষাপ্রতিষ্ঠান   দেশের সব স্কুল-কলেজ খুলে দেওয়ার ব্যবস্থা হচ্ছে: সংসদে প্রধানমন্ত্রী   আগামী অক্টোবরে স্কুল-কলেজ খোলার ঘোষণা আসতে পারে   আজ শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে দুই মন্ত্রণালয়ের বৈঠক   যেভাবে নেয়া হবে এসএসসি-এইচএসসি পরীক্ষা   ঢাবি’র অনলাইন ক্লাসে সন্তুষ্ট ২.৭ ভাগ শিক্ষার্থী : জরিপ   চলতি সপ্তাহে ঘোষণা দেয়া হবে এসএসসি-এইচএসসিতে অটোপাস না পরীক্ষা   ঢাবির ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড স্থগিত