Youtube google+ twitter facebook Bangla Font Help

 ছাত্রলীগ নেতা মান্নার সাথে এ কেমন আচরন করলো কামরুল!

৩:৪১ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২০

ফর্মাল নিউজ ডেস্ক :: বরিশাল মহানগর ছাত্রলীগ নেতা রইজ আহম্মেদ মান্নার সাথে বরিশাল মেট্রোপলিটন পুলিশের এএসআই কামরুলই খারাপ আচন করে বলে অভিযোগ উঠেছে। এ নিয়ে ছাত্রলীগ নেতার সাথে পুলিশের ওই সদস্যের মধ্যে বাকবিতন্ডারও সৃষ্টি হয়। পরে আওয়ামী লীগের সিনিয়র নেতা এবং পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে পরিস্থিতি শান্ত হয়। এক পর্যায়ে পুলিশের ওই সদস্য খারাপ আচনের দায়ে ভুল স্বীকার করেন বলে জানা গেছে।

মঙ্গলবার (২৮ জুলাই) দুপুর পৌনে ১টার দিকে নগরীর নতুন বাজার এলাকায় এই ঘটনা ঘটে বলে একটি সূত্র নিশ্চিত করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মহানগর ছাত্রলীগ নেতা রইজ আহম্মেদ মান্না মোটরসাইকেল যোগে নতুন বাজার চার রাস্তার মোড় অতিক্রমকালে চায়ের দোকানের মধ্য থেকে পুলিশ সদস্য কামরুল মোটরসাইকেল থামানোর জন্য সিগন্যাল দেয়। সিগন্যাল মেনে মান্না গাড়ি থামালে এএসআই কামরুল বলে ‘গাড়ির কাগজ দেখা, হেলমেট পড়নায় কেন’। এসময় মা্ন্না ওই পুলিশকে ভাল আচরন করতে বললে উভয়ের মধ্যে তর্ক-বিতর্কের শৃষ্টি হয়। তর্ক-বিতর্কের এক পর্যায়ে পুলিশ সদস্য কামরুল ছাত্রলীগ নেতা মান্নাকে উদ্দেশ্য করে বিভিন্ন ভাবে কটুক্তি করতে থাকলে পরিস্থিতি আরও বেগতিক হয়।

এক পর্যায়ে মহানগর আওয়ামী লীগের সাবেক শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক নিরব হোসেন টুটুল এবং বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের টিআই বিদ্যুৎ চন্দ্র দে ঘটনাস্থলে এলে পরিস্থিত শান্ত হয়।

ছাত্রলীগ নেতা মান্নার সাথে পুলিশ খারাপ আচরন করার দায়ে ভুল স্বীকার করলেও তার গাড়িতে একটি মামলা দিয়ে দেয়া বলেও একটি সূত্র নিশ্চিত করে।

ঘটনার বিষয়ে ছাত্রলীগ নেতা রইজ আহম্মেদ মান্নার কাছে জানতে চাইলে তিনি বলেন- নগরীর নতুন বাজার এলাকা দিয়ে যাওয়ার পথে একটি চায়ের দোকানের মধ্যে বসে পুলিশ গাড়ি থামানোর জন্য সিগন্যাল দিলে আমি গাড়ি থামাই। গাড়ি থামনোর পরে পুলিশ কামরুল আমার সাথে খুবই খারাপ আচরন করে। খারাপ আচরনের দায়ে পরবর্তীতে পুলিশ ভুল স্বীকার করলেও আমার গাড়িতে একটি মামলা দিয়ে দেয়।

পুলিশের এএসআই কামরুল বলছেন- একটু ঝামেলা হয়েছিলো পরে ওটা মিট হয়ে গেছে। কিভাবে মিট হয়েছে জানতে চাইলে তিনি বলেন, গড়িতে মামলা দিয়ে দেয়া হয়েছে। আপনি কারও সাথে খারাপ আচন করছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, না আমি কারও সাথে খারাপ আচরন করিনি। আপনার সাথে কেউ খারাপ আচরন করছে কিনা জানতে চাইলে তিনি বলেন,  আমার সাথেও সেই লোক খারাপ আচরন করেছে এবং আমি বরিশালে চাকরী কিভাবে করি সেটাও দেখে নেওয়ার হুমকি দিয়েছে। মাস্ক এবং হেলমেট না থাকায় গাড়িটি থামানো হয়েছিলো বলে জানান তিনি।

আপনি একটি চায়ের দোকানের মধ্যে বসে গাড়িটি থামানোর জন্য ডাক দিয়েছিলেন কিনা জানতে চাইলে তিনি বিষয়টি এড়িয়ে যান এবং অন্য বিষয়ে কথা বলতে চান এএসআই কামরুল।

[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

পাঠকের মন্তব্য

rss goolge-plus twitter facebook
Design & Developed By:

উপদেষ্টা মন্ডলির সভাপতি- ফারজানা ইয়াসমিন রিমি
উপদেষ্টা : মোঃ আসাদুজ্জামান । খন্দকার রাকিব
প্রকাশক ও সম্পাদক  : এম. জাহিদ 
উপ-সম্পাদক : শফিকুল ইসলাম রাতুল মৃধা
সহ- সম্পাদক : খন্দকার রাজিব
সহ- ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ জসিম শরীফ

ই-মেইল: ,

  • বার্তা ও বানিজ্যিক কার্যালয়-

ভূইয়া ভবন, ৩য় তলা

ফকিরবাড়ী রোড, বরিশাল।

  • যোগাযোগ- ০১৭৯২০৫৯০৩২

ই-মেইল: mjahidbsl@gmail.com

টপ
  ভর্তি কার্যক্রম শুরু একাদশে   বরিশাল বিশ্ববিদ্যালয়ের আয়োজনে অনলাইনে ‘বঙ্গবন্ধু অলিম্পিয়াড   শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়লো ৩১ আগস্ট পর্যন্ত   মুহূর্তেই পদ্মার পেটে বিদ্যালয় ভবন   সেপ্টেম্বরে স্কুল খুললে ডিসেম্বরেই সমাপনী   শিক্ষা বিষয়ে গুজব সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ   সরকারী বরিশাল কলেজের নাম পরিবর্তন করার প্রতিবাদে শিক্ষার্থীদের প্রতিবাদ সমাবেশ   বরিশাল বিশ্ববিদ্যালয়ে ১৫ জুলাই থেকে অনলাইন ক্লাস শুরু   তজুমদ্দিনে করোনার মধ্যেও মাধ্যমিক বিদ্যালয়ে চলছে কোচিং বাণিজ্য   বরিশালে ২০১৯-২০ অর্থবছরে রাজস্ব খাতের আওতায় জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করেন জেলা প্রশাসক   শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়ানো হয়েছে ৬ আগস্ট পর্যন্ত   বরিশালে করোনা প্রতিরোধক কিট আবিষ্কার করলেন দুই শিক্ষক   বরিশাল বোর্ডে পাস ৭৯ দশমিক ৭ শতাংশ, ৪ হাজার ৪৮৩ জিপিএ-৫   বন্ধ হতে পারে বরিশাল বিশ্ববিদ্যালয়ের অনলাইন ক্লাস   ২৪ ঘণ্টায় দেশে ৫ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৫৬৪   সকল শিক্ষা প্রতিষ্ঠান ২৬ এপ্রিল থেকে ৫ মে পর্যন্ত বন্ধ   বির্তক পিছু ছাড়ছেনা বরিশাল সরকারি মডেল স্কুল এন্ড কলেজকে   করোনায় আরও ১৫ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২৬৬   ববি শিক্ষক সমিতির হ্যান্ড স্যানিটাইজার উৎপাদন   বরিশালের বস্তিতে ববি’র পদাতিকের করোনা মোকাবিলায় বিভিন্ন উপকরন বিতরন