সন্ধ্যা ৬:৩৯ ; রবিবার ; ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×

বরিশাল সদর উপজেলার পথে প্রান্তরে ছুটছেন চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির

৪:৪৩ অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০২৪

সাধারণ মানুষের সম্ভাবনাময় স্বপ্নকে বাস্তবে রুপ দেয়ার লক্ষে স্মার্ট বরিশাল সদর উপজেলা গড়ার প্রতিশ্রুতি নিয়ে উপজেলার পথে প্রান্তরে ছুটছেন চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন। তিনি স্থানীয় জনপ্রতিনিধি ও নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রামে গ্রামে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন, দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যহত রাখতে এবং একটি সুন্দর সমাজ উপজেলাবাসীকে উপহার দিতে তিনি সকলের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন।

চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির যেখানেই যাচ্ছেন সেখানেই সাধারন মানুষ তাদের নানা সমস্যার কথা তুলে ধরছেন, তিনি গুরুত্বের সাথে তাদের সমস্যার কথা শুনে তাৎক্ষণিক সমাধানের চেষ্টা করছেন। যার ফলে দিনি দিন দল মত নির্বিশেষে সাধারন মানুষের কাছে তিনি জনপ্রিয় হয়ে উঠছেন। টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের সোমরাজী গ্রামের ওসমান বলেন, আমাদের গ্রামে কৃষদের একটি বড় সমস্যা ছিলো পানি সেচের সমস্যা, যার ফলে দীর্ঘদিন ধরে চাষাবাদে সমস্যা হচ্ছিলো। শনিবার এসএম জাকির হোসেন ভাই আমাদের গ্রামে এসে যখন কৃষকদের সমস্যার কথা শুনে তখন তিনি তাৎক্ষণিক সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে কথা বলে আমাদের পানির সেচের সমস্যা সমাধারন করে দেয়। চরকাউয়া ইউনিয়নের দিনমজুর ইসমাইল বলেন, আমার মতো একজন মানুষকে জাকির ভাই নতুন ভ্যান উপহার দিয়েছেন, আমি এর মাধ্যমে জীবিকা নির্বাহ করছি।

আল্লার তার মনের আশা কবুল করুক। গনসংযোগকালে এসএম জাকির বলেন, আমি সাধারণ মানুষের জন্য প্রার্থী হয়েছি। সাধারণ মানুষ আমার পক্ষে কাজ করছে। আমি সকলকে সাথে নিয়ে বরিশাল সদর উপজেলার উন্নয়ন করতে চাই। আমার কাছে মানুষের কোন ভেদাভেদ নেই, সকলেই সমান। তিনি আরও বলেন, আমি বড় বড় কথা বিশ্বাসী না, আমি কাজে বিশ্বাসী আমি কি করবো তা সদর উপজেলাবাসী আমাকে চেয়ারম্যান নির্বাচিত করলে কাজের মাধ্যমে দেখবে ইনশাআল্লাহ। এসএম জাকির হোসেন বরিশাল প্রেসক্লাবের একাধিকবার নির্বাচিত সাধারন সম্পাদক।

তিনি বরিশাল সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ডের সাবেক জনপ্রিয় কাউন্সিলর। বরিশাল মেট্রোপলিটন কমিউনিটি পুলিশং এর কেন্দ্রীয় সাধারন সম্পাদক হিসেবেও দক্ষতার সাথে দায়িত্ব পালন করছেন তরুণ এই রাজনীতিবীদ। এছাড়া তিনি বিভিন্ন সংগঠনের গুরুত্বপূর্ণ পদে নেতৃত্ব দিচ্ছেন। আসন্ন বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে এসএম জাকিরের মতো একজন মানুষকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করার আশাবাদ ব্যক্ত করছেন সাধারন মানুষ।

বরিশাল, বরিশাল বিভাগ
[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

আপনার মতামত লিখুন :

এই বিভাগের আরো সংবাদ

প্রকাশক ও সম্পাদক: এম.জাহিদ
যুগ্ম সম্পাদক: মোঃ আরিফ খান
বার্তা সম্পাদক: আরিফুল ইসলাম
নির্বাহী সম্পাদকঃ শুভ কুন্ডু
ব্যবস্থাপনা সম্পাদকঃ জহিরুল ইসলাম
মোবাইলঃ ০১৭১২-৬৮৮৬৬১
বার্তা বাণিজ্যিক কার্যালয়ঃ ভুইয়া ভবন (৩য় তলা) ফকিরবাড়ী রোড, বরিশাল -৮২০০

ই-মেইল: formalnewsbsl@gmail.com
টপ
  শ্রমিকদের ওপর হামলায় সড়ক অবরোধ, উত্তপ্ত বরিশাল কেন্দ্রীয় বাস টার্মিনাল   ‘হিট স্ট্রোকে’ এক সপ্তাহে ১০ জনের মৃত্যু: স্বাস্থ্য অধিদপ্তর   বরিশালে ক্লাস ফাঁকি দিয়ে পার্কে আড্ডা দেয়ায় অর্ধশত শিক্ষার্থী আটক   সরকারকে ক্ষমতায় রেখে জনগণের মুক্তি সম্ভব না: চরমোনাই পীর   বরিশালে প্রধানমন্ত্রীর জনসভায় শাম্মী-পঙ্কজ অনুসারীদের সংঘর্ষ, একজনের মৃত্যু   বরিশালে ডেঙ্গুতে একদিনে সর্বোচ্চ মৃত্যু   প্রতারক মাকসুদকে ধরিয়ে দিন   বরিশালে কাবিনের টাকা নিয়ে বনিবনা না হওয়ায় পালালো প্রেমিক   এস.এম জাকির হোসেনের মায়ের মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক   ৫০ বছরের বেশি সময় ধরে বরিশালে সাংবাদিকতায় আলো ছড়িয়েছেন এসএম ইকবাল   বরিশালের সেই মাদক সম্রাট রাসেল মেম্বর এবার ইয়াবার বড় চালানসহ গ্রেপ্তার   নিষেধাজ্ঞা নিয়ে ‘বিরক্ত’ জেলেরা, তবুও ছাড়তে পারেন না পেশা   আওয়ামী লীগ দেশকে অনিবার্য সংঘাতের দিকে ঠেলে দিয়েছে: চরমোনাই পির   এক সপ্তাহ পরেই শীতের আমেজের আভাস   আবার সরকারে এলে ফরিদপুরে বিশ্ববিদ্যালয় করে দেবো: প্রধানমন্ত্রী   ১৯৭০ সালে জন্ম, ১৯৭৫ সালে এসএসসি পাস করেছেন ঝালকাঠির শিক্ষক মোবারক!   যাত্রী সংকটে বরিশাল বিমানবন্দরের ভবিষ্যৎ অনিশ্চয়তার মুখে   আজ সাংবাদিক এম.জাহিদ এর জন্মদিন   বরিশালে সাংবাদিকদের ওপর হামলাকারী চিকিৎসকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আল্টিমেটাম   বদলি হলেন ওসি, সঙ্গে নিলেন থানার সোফা, এসি, টেলিভিশন