সন্ধ্যা ৬:৩৫ ; শনিবার ; ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×

এস.এম জাকির হোসেনের মায়ের মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক

৪:৫৩ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০২৩

স্টাফ রিপোর্টার : দৈনিক মতবাদ পত্রিকার সম্পাদক ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসেন এবং সাবেক সাধারণ সম্পাদক মরহুম মুনির হোসেনের মমতাময়ী মা খালেদা বেগম (৯৩) মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার সকাল সাড়ে ৭টায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মরহুমার জানাযা নামাজ নগরীর মুসলিম গোরস্থানের আঞ্জুমান এর ঈদগা মাঠ অনুষ্ঠিত হয়।

এক শোকবার্তায় গভীর শোক ও দুুঃখ প্রকাশ করেছেন পার্বত্য শান্তিচূক্তি বাস্তবায়ন পরীবিক্ষণ কমিটির আহবায়ক (মাননীয় মন্ত্রী) ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি এবং সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট তালুকদার মো: ইউনুস। নেতৃবৃন্দ মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন ।

তার মৃত্যুতে পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল জেলা শাখার সহ-সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি গভীর শোক প্রকাশ করেন। শোকসন্তপ্ত পরিবার বর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করে মরহুমার রুহের মাগফেরাত কামনা করেছেন।

তাঁর মৃত্যুতে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল ও সহ-সাধারণ সম্পাদক এম জহিরসহ ক্লাবের সকল সদস্যবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। পাশাপাশি মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য, জনতা ও অগ্রণী ব্যাংকের সাবেক পরিচালক এ্যাড. বলরাম পোদ্দার। তিনি এক শোক বার্তায় মরহুমার বিদেহী আত্মার শান্তি ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

তার এ মৃত্যুতে এক শোকবার্তায় বরিশাল রিপোর্টার্স ইউনিটি (বিআরইউ) এর সভাপতি নজরুল বিশ্বাস ও সাধারণ সম্পাদক মিথুন সাহাসহ সকল সদস্যবৃন্দ গভীর শোক প্রকাশ করেন। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন ও বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

তাঁর মৃত্যুতে বরিশাল কোর্ট রিপোর্টার্স এ্যাসোসিয়েশনের সভাপতি জিয়া উদ্দিন বাবু ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফাহিম ফিরোজসহ সকল সদস্যবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। পাশাপাশি মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

তাঁর মৃত্যুতে শোক জানিয়েছে ‘নিউজ এডিটর কাউন্সিল, বরিশাল। শুক্রবার সন্ধ্যায় এক বিজ্ঞপ্তিতে এ শোক জানানোর পাশাপাশি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন সংগঠনের সভাপতি হাসিবুল ইসলাম এবং সাধারণ সম্পাদক খন্দকার রাকিব। একই সাথে মরহুমার বিদেহী রুহের মাগফিরাত কামনা করেছেন।

তাঁর মৃত্যুতে শোক জানিয়েছে ’বরিশাল মেডিকেল রির্পোটার্স এ্যাসোসিয়েশন’ শুক্রবার সন্ধ্যায় এক বিজ্ঞপ্তিতে এ শোক জানানোর পাশাপাশি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন সংগঠনের সভাপতি শহিদুল্লাহ সুমন এবং সাধারণ সম্পাদক এম.জাহিদ।একই সাথে মরহুমার বিদেহী রুহের মাগফিরাত কামনা করেছেন।

বরিশাল, শিরোনাম, সারাদেশ
[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

আপনার মতামত লিখুন :

প্রকাশক ও সম্পাদক: এম.জাহিদ
যুগ্ম সম্পাদক: মোঃ আরিফ খান
বার্তা সম্পাদক: আরিফুল ইসলাম
নির্বাহী সম্পাদকঃ শুভ কুন্ডু
ব্যবস্থাপনা সম্পাদকঃ জহিরুল ইসলাম
মোবাইলঃ ০১৭১২-৬৮৮৬৬১
বার্তা বাণিজ্যিক কার্যালয়ঃ ভুইয়া ভবন (৩য় তলা) ফকিরবাড়ী রোড, বরিশাল -৮২০০

ই-মেইল: formalnewsbsl@gmail.com
টপ
  বরিশালে ক্লাস ফাঁকি দিয়ে পার্কে আড্ডা দেয়ায় অর্ধশত শিক্ষার্থী আটক   সরকারকে ক্ষমতায় রেখে জনগণের মুক্তি সম্ভব না: চরমোনাই পীর   বরিশালে প্রধানমন্ত্রীর জনসভায় শাম্মী-পঙ্কজ অনুসারীদের সংঘর্ষ, একজনের মৃত্যু   বরিশালে ডেঙ্গুতে একদিনে সর্বোচ্চ মৃত্যু   প্রতারক মাকসুদকে ধরিয়ে দিন   বরিশালে কাবিনের টাকা নিয়ে বনিবনা না হওয়ায় পালালো প্রেমিক   এস.এম জাকির হোসেনের মায়ের মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক   ৫০ বছরের বেশি সময় ধরে বরিশালে সাংবাদিকতায় আলো ছড়িয়েছেন এসএম ইকবাল   বরিশালের সেই মাদক সম্রাট রাসেল মেম্বর এবার ইয়াবার বড় চালানসহ গ্রেপ্তার   নিষেধাজ্ঞা নিয়ে ‘বিরক্ত’ জেলেরা, তবুও ছাড়তে পারেন না পেশা   আওয়ামী লীগ দেশকে অনিবার্য সংঘাতের দিকে ঠেলে দিয়েছে: চরমোনাই পির   এক সপ্তাহ পরেই শীতের আমেজের আভাস   আবার সরকারে এলে ফরিদপুরে বিশ্ববিদ্যালয় করে দেবো: প্রধানমন্ত্রী   ১৯৭০ সালে জন্ম, ১৯৭৫ সালে এসএসসি পাস করেছেন ঝালকাঠির শিক্ষক মোবারক!   যাত্রী সংকটে বরিশাল বিমানবন্দরের ভবিষ্যৎ অনিশ্চয়তার মুখে   আজ সাংবাদিক এম.জাহিদ এর জন্মদিন   বরিশালে সাংবাদিকদের ওপর হামলাকারী চিকিৎসকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আল্টিমেটাম   বদলি হলেন ওসি, সঙ্গে নিলেন থানার সোফা, এসি, টেলিভিশন   মনপুরায় ফের সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা   ভান্ডারিয়ায় নার্স-আয়াদের টানাটানিতে নবজাতকের মৃত্যুর অভিযোগ