দুপুর ১:২৭ ; সোমবার ; ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×

বেতাগীতে আওয়ামী লীগ মনোনীত সংসদ’র দাবিতে ব্যবসায়ী ও সুধীজনের সাথে মতবিনিময়

১:০৭ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০২৩

বেতাগী প্রতিনিধি॥ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বেতাগী আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য’র দাবিতে বেতাগী বন্দর ব্যবসায়ী ও স্থানীয় সুধীজনের এক মতবিনিময় সভা আনুষ্ঠিত হয়। গতকাল শুক্রবার ( ৬ অক্টোবর) সন্ধ্যার পরে পৌর শহরের সর্বজনীন কালীমন্দির প্রাঙ্গনে বন্দর ব্যবসায়ী সমিতি উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বেতাগী বন্দর ব্যবসায়ী নেতা মকবুল হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তিতা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেতাগী পৌরসভার মেয়র, বরগুনা-২ (পাথরঘাটা, বামনা ও বেতাগী) আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব এবিএম গোলাম কবির, বরগুনা জেলা পরিষদের সদস্য বাবুল আক্তার, বিবিচিনি চেয়ারম্যান নওয়াব হোসেন নয়ন, হোসনাবাদ ইউপি চেয়ারম্যান মো. খলিলুর রহমান খান, সাবেক প্যানেল মেয়র বরুণ কৃষ্ণ কর্মকার, কাউন্সিলর নাসির উদ্দিন ফকির, কাউন্সিলর জিয়াউর রহমান জুয়েল, হোটেল ব্যবসায়ী শানু আকন, মতবিনিময় সভায়, বেতাগী বন্দর ব্যবসায়ী, পৌর সভার কাউন্সিলর, ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য, মুক্তিযোদ্ধা, শিক্ষক ও গণমাধ্যম কর্মিসহ বিভিন্ন পেশার প্রতিনিধিরা অংশ গ্রহন করেন।

মতবিনিমিয় সভায় ভৌগলিক অবস্থান ও সুষম উন্নয়নের স্বার্থে বরগুনা-২ (বেতাগী, পাথরঘাটা ও বামনা) আসনে বেতাগী উপজেলা থেকে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী বেতাগী উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়র আলহাজ্ব এবিএম গোলাম কবির’র মনোনয়নের দাবি উঠে আসে।

সভায় বক্তারা একমত হন যে, দীর্ঘ কয়েক বছর যাবত বেতাগী থেকে কোন সরকার দলীয় সংসদ সদস্য নির্বাচিত না হওয়ায় সুষম উন্নয়ন হচ্ছে না এবং জনগণের প্রত্যাশাও পূরণ হচ্ছে না। বক্তারা এসময় দাবি জানান,’ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বেতাগী উপজেলা থেকে একজন উপযুক্ত রাজনীতিবিদকে মনোনয়ন দেওয়ার।

বরগুনা, বরিশাল বিভাগ
[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

আপনার মতামত লিখুন :

প্রকাশক ও সম্পাদক: এম.জাহিদ
যুগ্ম সম্পাদক: মোঃ আরিফ খান
বার্তা সম্পাদক: আরিফুল ইসলাম
নির্বাহী সম্পাদকঃ শুভ কুন্ডু
ব্যবস্থাপনা সম্পাদকঃ জহিরুল ইসলাম
মোবাইলঃ ০১৭১২-৬৮৮৬৬১
বার্তা বাণিজ্যিক কার্যালয়ঃ ভুইয়া ভবন (৩য় তলা) ফকিরবাড়ী রোড, বরিশাল -৮২০০

ই-মেইল: formalnewsbsl@gmail.com
টপ
  শ্রমিকদের ওপর হামলায় সড়ক অবরোধ, উত্তপ্ত বরিশাল কেন্দ্রীয় বাস টার্মিনাল   ‘হিট স্ট্রোকে’ এক সপ্তাহে ১০ জনের মৃত্যু: স্বাস্থ্য অধিদপ্তর   বরিশালে ক্লাস ফাঁকি দিয়ে পার্কে আড্ডা দেয়ায় অর্ধশত শিক্ষার্থী আটক   সরকারকে ক্ষমতায় রেখে জনগণের মুক্তি সম্ভব না: চরমোনাই পীর   বরিশালে প্রধানমন্ত্রীর জনসভায় শাম্মী-পঙ্কজ অনুসারীদের সংঘর্ষ, একজনের মৃত্যু   বরিশালে ডেঙ্গুতে একদিনে সর্বোচ্চ মৃত্যু   প্রতারক মাকসুদকে ধরিয়ে দিন   বরিশালে কাবিনের টাকা নিয়ে বনিবনা না হওয়ায় পালালো প্রেমিক   এস.এম জাকির হোসেনের মায়ের মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক   ৫০ বছরের বেশি সময় ধরে বরিশালে সাংবাদিকতায় আলো ছড়িয়েছেন এসএম ইকবাল   বরিশালের সেই মাদক সম্রাট রাসেল মেম্বর এবার ইয়াবার বড় চালানসহ গ্রেপ্তার   নিষেধাজ্ঞা নিয়ে ‘বিরক্ত’ জেলেরা, তবুও ছাড়তে পারেন না পেশা   আওয়ামী লীগ দেশকে অনিবার্য সংঘাতের দিকে ঠেলে দিয়েছে: চরমোনাই পির   এক সপ্তাহ পরেই শীতের আমেজের আভাস   আবার সরকারে এলে ফরিদপুরে বিশ্ববিদ্যালয় করে দেবো: প্রধানমন্ত্রী   ১৯৭০ সালে জন্ম, ১৯৭৫ সালে এসএসসি পাস করেছেন ঝালকাঠির শিক্ষক মোবারক!   যাত্রী সংকটে বরিশাল বিমানবন্দরের ভবিষ্যৎ অনিশ্চয়তার মুখে   আজ সাংবাদিক এম.জাহিদ এর জন্মদিন   বরিশালে সাংবাদিকদের ওপর হামলাকারী চিকিৎসকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আল্টিমেটাম   বদলি হলেন ওসি, সঙ্গে নিলেন থানার সোফা, এসি, টেলিভিশন