সকাল ৬:৪০ ; শনিবার ; ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×

গৌরনদীতে চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে পিটিয়ে রক্তাক্ত জখম

৭:৫২ অপরাহ্ণ, জুন ৪, ২০২৪

বরিশালের গৌরনদী উপজেলা নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ততই নির্বাচন পরিস্থিতি সহিংস হয়ে উঠছে। চেয়ারম্যান প্রার্থী মোঃ হারিছুর রহমানের নির্দেশে তার সমর্থকরা একের পর এক হামলা চালিয়ে সহিংসতাকে উসকে দিচ্ছে বলে অভিযোগ করেছেন অপর প্রার্থী মনির হোসেন মিয়া।চেয়ারম্যান প্রার্থী মনির হোসেন অভিযোগ করে বলেন, সোমবার রাত সাড়ে আটটায় উপজেলার পিঙ্গলাকাঠী বাজারে আমার সমর্থক গৌরনদী কলেজ ছাত্রলীগের সাবেক সহসভাপতি আরিফুল ইসলাম কাজল (৪০) কাপ-পিরিচ মার্কার প্রচারনা চালাচ্ছিলেন।এরইমধ্যে হারিছুরের সমর্থক ফিরোজ মিয়া মুকুল, ইউপি সদস্য ইসমাইল হোসেন হীরা ও নয়ন শরীফের নেতৃত্বে একদল সন্ত্রাসী প্রচার-প্রচারনায় বাঁধা দেয়। আমার সমর্থক কাজল তাদের বাঁধা উপেক্ষা করে প্রচারনা চালালে তাকে (কাজল) পিটিয়ে রক্তাক্ত জখম করা হয়।খবরপেয়ে কাজলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা গুরুত্বর। হারিছুরের রহমানের নির্দেশেই এ হামলার ঘটনা ঘটেছে জানিয়ে মনির হোসেন আরও বলেন, আমার কর্মী সমর্থকদের নিয়ে যে এলাকায় প্রচারনায় যাচ্ছি।সেখানেই হারিছুর তার সন্ত্রাসী বাহিনী পাঠিয়ে প্রচার-প্রচারনায় বাঁধা দিচ্ছে। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে প্রতিদ্বন্ধি প্রার্থী হারিছের দানবীয় চেহারা জনগনের সামনে উন্মোচিত হচ্ছে বলে দাবী করে।নির্বাচনের আগে প্রশাসন হারিছুরের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন না করলে সংঘাত ছড়িয়ে পরার আশংকা রয়েছে। তবে হামলার ঘটনায় হারিছুর ও তার সমর্থকদের কোন সংশ্লিষ্টতা নেই বলে জানিয়েছেন।

এবিষয়ে গৌরনদী মডেল থানার ওসি মোঃ আনোয়ার হোসেন জানান, খবরপেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

বরিশাল, বরিশাল বিভাগ, হোম
[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

আপনার মতামত লিখুন :

এই বিভাগের আরো সংবাদ

প্রকাশক ও সম্পাদক: এম.জাহিদ
যুগ্ম সম্পাদক: মোঃ আরিফ খান
বার্তা সম্পাদক: আরিফুল ইসলাম
নির্বাহী সম্পাদকঃ শুভ কুন্ডু
ব্যবস্থাপনা সম্পাদকঃ জহিরুল ইসলাম
মোবাইলঃ ০১৭১২-৬৮৮৬৬১
বার্তা বাণিজ্যিক কার্যালয়ঃ ভুইয়া ভবন (৩য় তলা) ফকিরবাড়ী রোড, বরিশাল -৮২০০

ই-মেইল: formalnewsbsl@gmail.com
টপ
  বাবুগঞ্জে স্কুল শিক্ষিকা স্ত্রীর পরকীয়া প্রেমে বাঁধা দেয়াই কাল হলো সোলায়মানের!   শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আগুন   বরিশালে ফরচুন সুজের শ্রকিদের ওপর গুলি বর্ষণ, পুলিশসহ আহত ১০   যায়যায়দিন ব‌রিশাল ব্যুরো অ‌ফি‌সের রি‌পোর্টার হ‌লেন এম.জাহিদ   শ্রমিকদের ওপর হামলায় সড়ক অবরোধ, উত্তপ্ত বরিশাল কেন্দ্রীয় বাস টার্মিনাল   ‘হিট স্ট্রোকে’ এক সপ্তাহে ১০ জনের মৃত্যু: স্বাস্থ্য অধিদপ্তর   বরিশালে ক্লাস ফাঁকি দিয়ে পার্কে আড্ডা দেয়ায় অর্ধশত শিক্ষার্থী আটক   সরকারকে ক্ষমতায় রেখে জনগণের মুক্তি সম্ভব না: চরমোনাই পীর   বরিশালে প্রধানমন্ত্রীর জনসভায় শাম্মী-পঙ্কজ অনুসারীদের সংঘর্ষ, একজনের মৃত্যু   বরিশালে ডেঙ্গুতে একদিনে সর্বোচ্চ মৃত্যু   প্রতারক মাকসুদকে ধরিয়ে দিন   বরিশালে কাবিনের টাকা নিয়ে বনিবনা না হওয়ায় পালালো প্রেমিক   এস.এম জাকির হোসেনের মায়ের মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক   ৫০ বছরের বেশি সময় ধরে বরিশালে সাংবাদিকতায় আলো ছড়িয়েছেন এসএম ইকবাল   বরিশালের সেই মাদক সম্রাট রাসেল মেম্বর এবার ইয়াবার বড় চালানসহ গ্রেপ্তার   নিষেধাজ্ঞা নিয়ে ‘বিরক্ত’ জেলেরা, তবুও ছাড়তে পারেন না পেশা   আওয়ামী লীগ দেশকে অনিবার্য সংঘাতের দিকে ঠেলে দিয়েছে: চরমোনাই পির   এক সপ্তাহ পরেই শীতের আমেজের আভাস   আবার সরকারে এলে ফরিদপুরে বিশ্ববিদ্যালয় করে দেবো: প্রধানমন্ত্রী   ১৯৭০ সালে জন্ম, ১৯৭৫ সালে এসএসসি পাস করেছেন ঝালকাঠির শিক্ষক মোবারক!