দুপুর ১২:৫৩ ; শনিবার ; ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×

পুলিশের স্ত্রীর ওপর কিশোর গ্যাংয়ের হামলা, আটক ১

১১:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০২৩

বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যোনে পুলিশের এক কর্মকর্তার স্ত্রীর ওপর হামলার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে উদ্যানের হেলিপ্যাড এলাকায় এ ঘটনা ঘটে।

হামলার সঙ্গে যুক্ত ইয়ামিন (১৬) নামে এক বখাটেকে আটক করেছে পুলিশ।

হামলার শিকার মেট্রোপলিটন পুলিশের সার্জেন্ট টুটুলের স্ত্রী সিফাত জাহান মীম বাদী হয়ে ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদীনের ছেলে আশরাফুল হকসহ ২৫ জনকে আসামি করে থানায় মামলা করেছেন।

এ তথ্য নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ওসি মো. আনোয়ার হোসেন। আটক ইয়ামিন বঙ্গবন্ধু উদ্যান সংলগ্ন কেডিসি বস্তির বাসিন্দা আলমগীর হোসেনের ছেলে।

ওসি মো. আনোয়ার হোসেন বলেন, হামলার ঘটনায় টুটুলের স্ত্রী বাদী হয়ে নারী নির্যাতনসহ বিভিন্ন ধারায় মামলা করেছেন। একজনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের জন্য বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হচ্ছে।

হামলার শিকার সিফাত জাহান মীম জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে বড় বোন, তাদের ছেলেমেয়ে এবং কয়েকজন বান্ধবী মিলে বঙ্গবন্ধু উদ্যানের হেলিপ্যাডে অবস্থান করছিলেন। এর কিছুক্ষণ পরে ২০ থেকে ২৫ জন কিশোর উদ্যোনে হেলিপ্যাডে এসে অবস্থান নিয়ে একটি কেক কাটে। কেক কাটা শেষে তারা গাঁজা সেবন করছিল। পরে একটি ছেলে তাদের কাছে গিয়ে মীমের সঙ্গে থাকা পোষা বিড়ালকে নিয়ে কটূক্তি করা শুরু করে। ওই কিশোরদের এ ধরনের আচরণ দেখে তারা সেখান থেকে চলে আসার সময় অশালীন অঙ্গভঙ্গি প্রদর্শনসহ গালাগাল করা শুরু করে। এর প্রতিবাদ করায় ইয়ামিন নামে ওই ছেলে লাথি ও কিলঘুসি মেরে মীমকে রাস্তার উপর ফেলে দেয়।

মীম জানান, এর কিছুক্ষণ পর স্থানীয় ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদীনের ছেলে আশরাফুল দলবল নিয়ে দ্বিতীয়বার হামলা চালানোর চেষ্টা করে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ আসলে তারা পালিয়ে যায়।

মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার ফজলুল করীম বলেন, ওই ঘটনায় সার্জেন্টের স্ত্রী বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। এতে নামধারী পাঁচজনসহ অজ্ঞাতনামা আরও ২০ জনকে আসামি করা হয়েছে। ঘটনার সঙ্গে যারা যুক্ত ছিল তাদের সবাইকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

বরিশাল
[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

আপনার মতামত লিখুন :

এই বিভাগের আরো সংবাদ

প্রকাশক ও সম্পাদক: এম.জাহিদ
যুগ্ম সম্পাদক: মোঃ আরিফ খান
বার্তা সম্পাদক: আরিফুল ইসলাম
নির্বাহী সম্পাদকঃ শুভ কুন্ডু
ব্যবস্থাপনা সম্পাদকঃ জহিরুল ইসলাম
মোবাইলঃ ০১৭১২-৬৮৮৬৬১
বার্তা বাণিজ্যিক কার্যালয়ঃ ভুইয়া ভবন (৩য় তলা) ফকিরবাড়ী রোড, বরিশাল -৮২০০

ই-মেইল: formalnewsbsl@gmail.com
টপ
  বাবুগঞ্জে স্কুল শিক্ষিকা স্ত্রীর পরকীয়া প্রেমে বাঁধা দেয়াই কাল হলো সোলায়মানের!   শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আগুন   বরিশালে ফরচুন সুজের শ্রকিদের ওপর গুলি বর্ষণ, পুলিশসহ আহত ১০   যায়যায়দিন ব‌রিশাল ব্যুরো অ‌ফি‌সের রি‌পোর্টার হ‌লেন এম.জাহিদ   শ্রমিকদের ওপর হামলায় সড়ক অবরোধ, উত্তপ্ত বরিশাল কেন্দ্রীয় বাস টার্মিনাল   ‘হিট স্ট্রোকে’ এক সপ্তাহে ১০ জনের মৃত্যু: স্বাস্থ্য অধিদপ্তর   বরিশালে ক্লাস ফাঁকি দিয়ে পার্কে আড্ডা দেয়ায় অর্ধশত শিক্ষার্থী আটক   সরকারকে ক্ষমতায় রেখে জনগণের মুক্তি সম্ভব না: চরমোনাই পীর   বরিশালে প্রধানমন্ত্রীর জনসভায় শাম্মী-পঙ্কজ অনুসারীদের সংঘর্ষ, একজনের মৃত্যু   বরিশালে ডেঙ্গুতে একদিনে সর্বোচ্চ মৃত্যু   প্রতারক মাকসুদকে ধরিয়ে দিন   বরিশালে কাবিনের টাকা নিয়ে বনিবনা না হওয়ায় পালালো প্রেমিক   এস.এম জাকির হোসেনের মায়ের মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক   ৫০ বছরের বেশি সময় ধরে বরিশালে সাংবাদিকতায় আলো ছড়িয়েছেন এসএম ইকবাল   বরিশালের সেই মাদক সম্রাট রাসেল মেম্বর এবার ইয়াবার বড় চালানসহ গ্রেপ্তার   নিষেধাজ্ঞা নিয়ে ‘বিরক্ত’ জেলেরা, তবুও ছাড়তে পারেন না পেশা   আওয়ামী লীগ দেশকে অনিবার্য সংঘাতের দিকে ঠেলে দিয়েছে: চরমোনাই পির   এক সপ্তাহ পরেই শীতের আমেজের আভাস   আবার সরকারে এলে ফরিদপুরে বিশ্ববিদ্যালয় করে দেবো: প্রধানমন্ত্রী   ১৯৭০ সালে জন্ম, ১৯৭৫ সালে এসএসসি পাস করেছেন ঝালকাঠির শিক্ষক মোবারক!