সন্ধ্যা ৭:২৯ ; শনিবার ; ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×

বরিশালে নেশাগ্রস্ত অটো চালককে পুলিশে দিলো আনসার সদস্য

৬:৩৫ অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০২৪

নিজস্ব প্রতিবেদক॥ বরিশাল নগরীর টাউন হলের সামনে একটি দূর্ঘটনার শিকার হয় অটোগাড়ি। এসময় স্থানীয়রা অটো ড্রাইভারকে মারধর করার সময় ডিউটিরত এক আনসার সদস্য ছুটে গিয়ে তাকে মারধরের হাত থেকে রক্ষা করে।

এসময় আনসার সদস্য এবং স্থাণীয়রা দেখতে পায় ছেলেটি নেশাগ্রস্ত। তখন কর্মরত ওই আনসার সদস্য অটোড্রাইভারকে থানায় গিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। আজ সোমবার বেলা ১২ টার দিকে বরিশাল নগরীর টাউন হলের সামনে এই ঘটনা ঘটে বলে জানান প্রত্যাক্ষদর্শীরা।

প্রত্যাক্ষদর্শীরা জানান, আনসার সদস্য রেজওয়ান হোসেন সিয়াম ও মোঃ রাকিব। বরিশাল কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আরিচুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আটক ড্রাইভারকে আইননানুগ ভাবে আদালতে প্রেরণ করা হয়েছে।

বরিশাল
[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

আপনার মতামত লিখুন :

এই বিভাগের আরো সংবাদ

প্রকাশক ও সম্পাদক: এম.জাহিদ
যুগ্ম সম্পাদক: মোঃ আরিফ খান
বার্তা সম্পাদক: আরিফুল ইসলাম
নির্বাহী সম্পাদকঃ শুভ কুন্ডু
ব্যবস্থাপনা সম্পাদকঃ জহিরুল ইসলাম
মোবাইলঃ ০১৭১২-৬৮৮৬৬১
বার্তা বাণিজ্যিক কার্যালয়ঃ ভুইয়া ভবন (৩য় তলা) ফকিরবাড়ী রোড, বরিশাল -৮২০০

ই-মেইল: formalnewsbsl@gmail.com
টপ
  বাবুগঞ্জে স্কুল শিক্ষিকা স্ত্রীর পরকীয়া প্রেমে বাঁধা দেয়াই কাল হলো সোলায়মানের!   শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আগুন   বরিশালে ফরচুন সুজের শ্রকিদের ওপর গুলি বর্ষণ, পুলিশসহ আহত ১০   যায়যায়দিন ব‌রিশাল ব্যুরো অ‌ফি‌সের রি‌পোর্টার হ‌লেন এম.জাহিদ   শ্রমিকদের ওপর হামলায় সড়ক অবরোধ, উত্তপ্ত বরিশাল কেন্দ্রীয় বাস টার্মিনাল   ‘হিট স্ট্রোকে’ এক সপ্তাহে ১০ জনের মৃত্যু: স্বাস্থ্য অধিদপ্তর   বরিশালে ক্লাস ফাঁকি দিয়ে পার্কে আড্ডা দেয়ায় অর্ধশত শিক্ষার্থী আটক   সরকারকে ক্ষমতায় রেখে জনগণের মুক্তি সম্ভব না: চরমোনাই পীর   বরিশালে প্রধানমন্ত্রীর জনসভায় শাম্মী-পঙ্কজ অনুসারীদের সংঘর্ষ, একজনের মৃত্যু   বরিশালে ডেঙ্গুতে একদিনে সর্বোচ্চ মৃত্যু   প্রতারক মাকসুদকে ধরিয়ে দিন   বরিশালে কাবিনের টাকা নিয়ে বনিবনা না হওয়ায় পালালো প্রেমিক   এস.এম জাকির হোসেনের মায়ের মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক   ৫০ বছরের বেশি সময় ধরে বরিশালে সাংবাদিকতায় আলো ছড়িয়েছেন এসএম ইকবাল   বরিশালের সেই মাদক সম্রাট রাসেল মেম্বর এবার ইয়াবার বড় চালানসহ গ্রেপ্তার   নিষেধাজ্ঞা নিয়ে ‘বিরক্ত’ জেলেরা, তবুও ছাড়তে পারেন না পেশা   আওয়ামী লীগ দেশকে অনিবার্য সংঘাতের দিকে ঠেলে দিয়েছে: চরমোনাই পির   এক সপ্তাহ পরেই শীতের আমেজের আভাস   আবার সরকারে এলে ফরিদপুরে বিশ্ববিদ্যালয় করে দেবো: প্রধানমন্ত্রী   ১৯৭০ সালে জন্ম, ১৯৭৫ সালে এসএসসি পাস করেছেন ঝালকাঠির শিক্ষক মোবারক!