সকাল ১১:৫৫ ; সোমবার ; ২রা অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×

উজিরপুরে নিখোঁজের ২ দিন পরে যুবকের লাশ

২:৪৩ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০২৩

নিখোঁজের ২ দিন পর বাড়ী পাশে বাগানের মধ্যে রক্তাক্ত অবস্থায় মেহেদী হাসান নামক এক দিনমজুর যুবকের লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।নিহত মেহেদী হাসান উজিরপুর উপজেলার ওটরা ইউনিয়নের মশাং গ্রামের কাশেম বেপারী পুত্র পেশায় একজন দিনমজুর সে গত ২৮ আগষ্ট থেকে নিখোঁজ ছিলেন এ ঘটনায় তার পিতা কাশেম বেপারী উজিরপুর মডেল থানায় একটি সাধারন ডাইরী জিডি করেন।৩০ আগষ্ট বুধবার সকাল ৮টা দিকে উপজেলা ওটরা ইউনিয়নের মশাং মাধ্যমিক বিদ্যালয়ের পাশে বাগানের মধ্যে অন্ডকোষ ফাটানো মুখমন্ডল রক্তাত্ব অবস্থায় তার লাশটি উদ্ধার করে পুলিশ। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে দিনমজুর মেহেদী হাসান হত্যাকান্ডের সিকার হয়েছেন।

উজিরপুর মডেল থানার ওসি (তদন্ত) তৌহিদুজ্জামান বলেন, লাশটি উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে তার দেহে আঘাতের দাগ রয়েছে রিপোট এলেই বুঝা যাবে হত্যাকান্ড কিনা।

বরিশাল
[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

আপনার মতামত লিখুন :

প্রকাশক ও সম্পাদক: এম.জাহিদ

বার্তা সম্পাদক: আরিফুল ইসলাম

নির্বাহী সম্পাদকঃ শুভ কুন্ডু

উপদেষ্টাঃ আফরোজা আক্তার

ব্যবস্থাপনা সম্পাদকঃ জহিরুল ইসলাম

ই-মেইল:
টপ
  ১৯৭০ সালে জন্ম, ১৯৭৫ সালে এসএসসি পাস করেছেন ঝালকাঠির শিক্ষক মোবারক!   যাত্রী সংকটে বরিশাল বিমানবন্দরের ভবিষ্যৎ অনিশ্চয়তার মুখে   আজ সাংবাদিক এম.জাহিদ এর জন্মদিন   বরিশালে সাংবাদিকদের ওপর হামলাকারী চিকিৎসকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আল্টিমেটাম   বদলি হলেন ওসি, সঙ্গে নিলেন থানার সোফা, এসি, টেলিভিশন   মনপুরায় ফের সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা   ভান্ডারিয়ায় নার্স-আয়াদের টানাটানিতে নবজাতকের মৃত্যুর অভিযোগ   মাওলানা সাঈদীর জানাজা সম্পন্ন, সাধারণ মানুষরে ঢল