দুপুর ১:৩৮ ; শনিবার ; ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×

ঝালকাঠিতে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রবাসীর বসতঘরে হামলা

১২:০৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০২৩

ঝালকাঠির ভৈরবপাশা ইউনিয়নের উত্তমাবাদ এলাকায় বিয়ে করতে রাজি না হওয়ায় হাসান হাওলাদার নামে এক সৌদি প্রবাসীর বসতঘরে হামলা, ভাঙ্চুর ও লুটপাটের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার। শনিবার বেলা ১১টায় ঝালকাঠি সাংবাদিক সংস্থা কার্যালয় সংবাদ সম্মেলনের মাধ্যমে এ অভিযোগ করেন প্রবাসী হাসানের চাচা খলিলুর রহমান। এ সময় প্রবাসী হাসান হাওলাদারের পরিবারের লোকজন উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে প্রবাসী হাসানের চাচা খলিল হাওলাদার বলেন, হাসান প্রবাসে থাকা অবস্থায় তার ফুপা নুর আলম ব্যবসা পরিচালনার জন্য হাসানের কাছ থেকে প্রথম ধাপে চার লাখ টাকা, তারপরে দেশে আসার পরে আবার দেড় লাখ টাকা ধার নেয়। পরবর্তীতে হাসান টাকা চাইলে টাকা না দেয়ার জন্য হাসানের পিছনে নুর আলমের মেয়ে মারিয়াকে লাগিয়ে দেয়। এ অবস্থায় গত ২৬ আগস্ট সন্ধায় নুর আলম ও তার স্ত্রী নাসরিন আক্তার, স্থানীয় ফেরিঘাট এলাকার হুমায়ুন কবির ও তার স্ত্রী মিথিলা আক্তার এবং মানিক হাওলাদারসহ অজ্ঞাত ৫/৬ জন মিলিয়া মারিয়া আক্তারকে প্রবাসী হাসানের বাড়িতে উঠিয়ে দেয় এবং বিয়ের জন্য চাপ প্রয়োগ করে। হাসানের পরিবার বিয়েতে রাজী না হলে ঘরের মধ্যে তারা ভাঙচুর চালায় ও লুটপাট করে। এসময় নগদ অর্থসহ তারা স্বর্ণালংকার নিয়ে যায়। এছাড়া হাসানের বৃদ্ধ মা ও ছোট বোনকে মারধর করে। এ অবস্থায় ৯৯৯ নম্বরে ফোন দিলে পুলিশ আসার আগেই মেয়েকে হামলাকারীরা হাসানের ঘরে রেখে চলে যায়। পরের দিন এলাকাবাসীর চাপের মুখে মারিয়া আক্তার নিজ বাড়িতে চলে যেতে বাধ্য হয়।

এ অবস্থায় সংবাদ সম্মেলনে নুর আলম ও তার সহযোগীদের হাত থেকে প্রবাসী হাসান ও তার পরিবারের রক্ষার জন্য প্রশাসনের কাছে দাবি জানানো হয়।

এ বিষয়ে মারিয়া আক্তার জানান, হাসানের সাথে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। এমনকি হাসান আমাকে বিয়ে করবে বলে আমার সাথে সকল ধরনের সম্পর্ক করেন। এখন তিনি আমাকে বিয়ে করবে না বলে এ সকল অযুহাজ দেয়।

ঝালকাঠী
[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

আপনার মতামত লিখুন :

এই বিভাগের আরো সংবাদ

প্রকাশক ও সম্পাদক: এম.জাহিদ
যুগ্ম সম্পাদক: মোঃ আরিফ খান
বার্তা সম্পাদক: আরিফুল ইসলাম
নির্বাহী সম্পাদকঃ শুভ কুন্ডু
ব্যবস্থাপনা সম্পাদকঃ জহিরুল ইসলাম
মোবাইলঃ ০১৭১২-৬৮৮৬৬১
বার্তা বাণিজ্যিক কার্যালয়ঃ ভুইয়া ভবন (৩য় তলা) ফকিরবাড়ী রোড, বরিশাল -৮২০০

ই-মেইল: formalnewsbsl@gmail.com
টপ
  বাবুগঞ্জে স্কুল শিক্ষিকা স্ত্রীর পরকীয়া প্রেমে বাঁধা দেয়াই কাল হলো সোলায়মানের!   শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আগুন   বরিশালে ফরচুন সুজের শ্রকিদের ওপর গুলি বর্ষণ, পুলিশসহ আহত ১০   যায়যায়দিন ব‌রিশাল ব্যুরো অ‌ফি‌সের রি‌পোর্টার হ‌লেন এম.জাহিদ   শ্রমিকদের ওপর হামলায় সড়ক অবরোধ, উত্তপ্ত বরিশাল কেন্দ্রীয় বাস টার্মিনাল   ‘হিট স্ট্রোকে’ এক সপ্তাহে ১০ জনের মৃত্যু: স্বাস্থ্য অধিদপ্তর   বরিশালে ক্লাস ফাঁকি দিয়ে পার্কে আড্ডা দেয়ায় অর্ধশত শিক্ষার্থী আটক   সরকারকে ক্ষমতায় রেখে জনগণের মুক্তি সম্ভব না: চরমোনাই পীর   বরিশালে প্রধানমন্ত্রীর জনসভায় শাম্মী-পঙ্কজ অনুসারীদের সংঘর্ষ, একজনের মৃত্যু   বরিশালে ডেঙ্গুতে একদিনে সর্বোচ্চ মৃত্যু   প্রতারক মাকসুদকে ধরিয়ে দিন   বরিশালে কাবিনের টাকা নিয়ে বনিবনা না হওয়ায় পালালো প্রেমিক   এস.এম জাকির হোসেনের মায়ের মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক   ৫০ বছরের বেশি সময় ধরে বরিশালে সাংবাদিকতায় আলো ছড়িয়েছেন এসএম ইকবাল   বরিশালের সেই মাদক সম্রাট রাসেল মেম্বর এবার ইয়াবার বড় চালানসহ গ্রেপ্তার   নিষেধাজ্ঞা নিয়ে ‘বিরক্ত’ জেলেরা, তবুও ছাড়তে পারেন না পেশা   আওয়ামী লীগ দেশকে অনিবার্য সংঘাতের দিকে ঠেলে দিয়েছে: চরমোনাই পির   এক সপ্তাহ পরেই শীতের আমেজের আভাস   আবার সরকারে এলে ফরিদপুরে বিশ্ববিদ্যালয় করে দেবো: প্রধানমন্ত্রী   ১৯৭০ সালে জন্ম, ১৯৭৫ সালে এসএসসি পাস করেছেন ঝালকাঠির শিক্ষক মোবারক!