রাত ১০:৫১ ; সোমবার ; ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×

বরিশাল-৫: জাহিদ ফারুকের সামনে এখন ফ্যাক্ট সাদিক আব্দুল্লাহ!

১০:২১ অপরাহ্ণ, নভেম্বর ২৭, ২০২৩

বরিশাল সদর ৫ আসনে জাহিদ ফারুক শামীমকে আওয়ামী লীগের মনোনয়ন দেয়ার পরে আনন্দ উল্লাস করতে দেখা গেছে তার অনুসারীদের। তবে দলীয় মনোনয়ন পেয়েও জাহিদ ফারুক ও তার অনুসারীদের মাথা ব্যথার কারন হয়ে উঠতে পারেন সাবেক মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছেন, বিভাগের মর্যাদয়াপূর্ণ বরিশাল-৫ আসনে সতন্ত্র প্রার্থী হতে পারেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

মহানগর শ্রমিকলীগের সাধারন সম্পাদক রইজ আহমেদ মান্না তার নিজস্ব ফেইসবুক আইডিতে পোষ্ট করে লিখেছেন,’বরিশাল বাসির মুখে আগামী ৭ ই জানুয়ারী পর্যন্ত একটা নামই শুনবে সবাই ইনশা আল্লাহ, সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ভাই। ৭ ই জানুয়ারি সারা দিন সাদিক আব্দুল্লাহ ভাইকে ভোট দিন।’

আর বরিশালল সদর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আশিকুর রহমান সুজন ফেইসবুকে লিখেছেন,’আমার ভোট ৭ জানুয়ারি এইবার আমি সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ভাইকে দিবো, আপনার ভোট কি আপনি দিবেন সাদিক ভাইকে?

সম্প্রতি জাতীয় নির্বাচনকে উৎসব ও প্রতিযোগিতামূলক করতে নৌকার প্রার্থীর পাশাপাশি স্বতন্ত্রভাবে কেউ প্রার্থী হলে তাকেও সহযোগী ও উৎসাহ দেওয়ার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনা। তারই ধারাবাহিকতায় বরিশাল-৫ আসনে সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ সতন্ত্র প্রার্থী হচ্ছেন বলে গুঞ্জন উঠেছে।

আর সাদিক আব্দুল্লাহর প্রার্থী হওয়ার ঘোষণায় মহা দু:শ্চিন্তায় পড়েছেন জাহিফ ফারুক অনুসারীরা। কারন গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাহিদ ফারুক শামীমের বিজয়ের পেছনে মূল ভূমিকায় ছিলেন তৎকালীন সিটি মেয়র সাদিক আব্দুল্লাহ। পরে অবশ্য জাহিদ ফারুকই নানাভাবে সাদিক আব্দুল্লাহর বিরোধীতা করেছেন। এমনকি গত সিটি নির্বাচনে খোকন সেরনিয়াবাতের মনোনয়ন পাওয়ার জন্য কাজও করেছেন তিনি।

আর সিটি নির্বাচনে মনোনায়ন না পাওয়ার পরে সাদিক আব্দুল্লাহকে বরিশাল সদর আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে চায় তৃণমূল আওয়ামী লীগ কারন তৃণমূলের মানুষের কাছে এক প্রিয় নাম সাদিক আব্দুল্লাহ।

জনশ্রুতি আছে সাদিক আব্দুল্লাহর কাছে পৌঁছাতে পারলে কেউ খালি হাতে ফিরেছেন এমন কাউকে খুজে পাওয়া যাবে না। সেভাবেই হোক সহযোগিতা করে যেকোন সমস্যার সমাধান করে দিয়েছেন তিনি, সে সিটির বাসিন্দা কিংবা সদর উপজেলার বাসিন্দা হোক না কেন।

অন্যদিকে জাহিদ ফারুকে সানিধ্য পাওয়ার সুযোগ খুবই কম হয়েছে বরিশাল সদরের বাসিন্দাদের। ক্লিন ইমেজের নেতা হলেও বরিশাল সদর উপজেলার প্রত্যান্ত অঞ্চলের মানুষ তাকে কাছে পেয়েছে একেবারেই কম সে হিসেবে জাহিদ ফারুকের চেয়ে বরিশাল মহানগর এবং সদর উপজেলায় বেশ জনপ্রিয় সাদিক আব্দুল্লাহ।

তবে শেষ পর্যন্ত সাদিক আব্দুল্লাহই হচ্ছেন জাহিদ ফারুকের মূল প্রতিদ্বন্ধি নাকি আসছে অন্য কোন চমক, সেটিই এখন দেখার পালা

বরিশাল
[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

আপনার মতামত লিখুন :

এই বিভাগের আরো সংবাদ

প্রকাশক ও সম্পাদক: এম.জাহিদ
যুগ্ম সম্পাদক: মোঃ আরিফ খান
বার্তা সম্পাদক: আরিফুল ইসলাম
নির্বাহী সম্পাদকঃ শুভ কুন্ডু
ব্যবস্থাপনা সম্পাদকঃ জহিরুল ইসলাম
মোবাইলঃ ০১৭১২-৬৮৮৬৬১
বার্তা বাণিজ্যিক কার্যালয়ঃ ভুইয়া ভবন (৩য় তলা) ফকিরবাড়ী রোড, বরিশাল -৮২০০

ই-মেইল: formalnewsbsl@gmail.com
টপ
  বাবুগঞ্জে স্কুল শিক্ষিকা স্ত্রীর পরকীয়া প্রেমে বাঁধা দেয়াই কাল হলো সোলায়মানের!   শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আগুন   বরিশালে ফরচুন সুজের শ্রকিদের ওপর গুলি বর্ষণ, পুলিশসহ আহত ১০   যায়যায়দিন ব‌রিশাল ব্যুরো অ‌ফি‌সের রি‌পোর্টার হ‌লেন এম.জাহিদ   শ্রমিকদের ওপর হামলায় সড়ক অবরোধ, উত্তপ্ত বরিশাল কেন্দ্রীয় বাস টার্মিনাল   ‘হিট স্ট্রোকে’ এক সপ্তাহে ১০ জনের মৃত্যু: স্বাস্থ্য অধিদপ্তর   বরিশালে ক্লাস ফাঁকি দিয়ে পার্কে আড্ডা দেয়ায় অর্ধশত শিক্ষার্থী আটক   সরকারকে ক্ষমতায় রেখে জনগণের মুক্তি সম্ভব না: চরমোনাই পীর   বরিশালে প্রধানমন্ত্রীর জনসভায় শাম্মী-পঙ্কজ অনুসারীদের সংঘর্ষ, একজনের মৃত্যু   বরিশালে ডেঙ্গুতে একদিনে সর্বোচ্চ মৃত্যু   প্রতারক মাকসুদকে ধরিয়ে দিন   বরিশালে কাবিনের টাকা নিয়ে বনিবনা না হওয়ায় পালালো প্রেমিক   এস.এম জাকির হোসেনের মায়ের মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক   ৫০ বছরের বেশি সময় ধরে বরিশালে সাংবাদিকতায় আলো ছড়িয়েছেন এসএম ইকবাল   বরিশালের সেই মাদক সম্রাট রাসেল মেম্বর এবার ইয়াবার বড় চালানসহ গ্রেপ্তার   নিষেধাজ্ঞা নিয়ে ‘বিরক্ত’ জেলেরা, তবুও ছাড়তে পারেন না পেশা   আওয়ামী লীগ দেশকে অনিবার্য সংঘাতের দিকে ঠেলে দিয়েছে: চরমোনাই পির   এক সপ্তাহ পরেই শীতের আমেজের আভাস   আবার সরকারে এলে ফরিদপুরে বিশ্ববিদ্যালয় করে দেবো: প্রধানমন্ত্রী   ১৯৭০ সালে জন্ম, ১৯৭৫ সালে এসএসসি পাস করেছেন ঝালকাঠির শিক্ষক মোবারক!