সকাল ৮:২৬ ; সোমবার ; ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×

বরিশালে প্রধানশিক্ষককে মারধর, সন্ত্রাসীদের শাস্তি দাবি

৫:৩১ অপরাহ্ণ, মার্চ ২২, ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের বাবুগঞ্জের চাঁদপাশা বকশিরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফেরদৌসী বেগমকে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সদস্য আকতার হোসেন বাবু এবং তার সহযোগীরা লাথি, কিল, ঘুসি ও পিটিয়ে জখম করেছেন। গুরুতর আহত প্রধান শিক্ষিকাকে স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বরিশাল মেট্রোপলিপন বিমানবন্দর থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন প্রধান শিক্ষিকা ফেরদৌসী বেগম সাংবাদিকদের শুক্রবার বিকালে বলেন, বুধবার দুপুরে বিদ্যালয়ের ক্লাস চলাকালীন অবস্থায় ম্যানেজিং কমিটির সাবেক সদস্য বাবু এবং তার সহযোগীরা আমাকে টেনে হিঁচড়ে বিদ্যালয়ের মাঠে এনে এলোপাতাড়ি লাথি, কিল, ঘুসি ও জুতা দিয়ে পিটিয়েছে।

সম্প্রতি বিদ্যালয়ের এডহক কমিটি গঠন হওয়ায় ক্ষিপ্ত হয় বাবু। এরপর থেকে আমাকে আক্রমণ করার চেষ্টা করে আসছে। বাবুর বোন স্কুলের সহকারী শিক্ষিকা খুরশিদা বিভিন্ন সময়ে আমার সাথে বাকবিতণ্ডে লিপ্ত হয়। বুধবার স্কুল পরিদর্শনে ডিডি স্যার আসেন। ডিডি স্যার যাওয়ার পর ফের আমার সাথে ভাইয়ের পক্ষ হয়ে বাকবিতণ্ডা করে খুরশিদা। একপর্যায়ে খুরশিদা বেগম তার ভাইকে ফোন করে স্কুলে এনে আমাকে ক্লাস থেকে টেনে বিদ্যালয়ের মাঠে এনে বেদম মারধর করে। এ সময় আমার ছোট মেয়ে প্রতিবাদ করলে তাকেও মারধর করে।

এছাড়া একইদিন আমার ছেলে অনিককে বাজারের ব্রিজের ঢালে পথরোধ করে বাবু ও তার সহযোগীরা মারধর করেছে। এ ঘটনায় বরিশাল বিমানবন্দর থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

প্রধান শিক্ষিকা ফেরদৌসী বেগম হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

স্কুলের শিক্ষিকা সাবিনা ইয়াসমিন, ইসমত আরা মনি, সেলিনা আক্তার, খাদিজা আক্তার, খুরশিদ জাহান বলেন, আকতার হোসেন বাবু মোটরসাইকেলযোগে স্কুলে এসে প্রধান শিক্ষিকাকে মারধর করেছে।

বাবুর বোন খুরশিদা বেগম বলেন, প্রধান শিক্ষিকাকে মারধরের কোন ঘটনা ঘটেনি। তবে আমার ভাই বিদ্যালয়ে আসার পর প্রধান শিক্ষিকা তাকে খারাপ ভাষায় কথা বলেন। এ নিয়ে তর্কবিতর্ক হয়েছে।

এ প্রসঙ্গে অভিযুক্ত আকতার হোসেন বাবু সাংবাদিকদের বলেন, আমার সাথে প্রধান শিক্ষিকার হাতাহাতি হয়েছে। তাকে মারধরের কোন ঘটনা ঘটেনি। প্রধান শিক্ষিকাকে মারধরের ঘটনায় হামলাকারী আকতার হোসেন বাবু’র বিচারের দাবি জানিয়েছেন স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা।’

বরিশাল, বরিশাল বিভাগ
[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

আপনার মতামত লিখুন :

এই বিভাগের আরো সংবাদ

প্রকাশক ও সম্পাদক: এম.জাহিদ
যুগ্ম সম্পাদক: মোঃ আরিফ খান
বার্তা সম্পাদক: আরিফুল ইসলাম
নির্বাহী সম্পাদকঃ শুভ কুন্ডু
ব্যবস্থাপনা সম্পাদকঃ জহিরুল ইসলাম
মোবাইলঃ ০১৭১২-৬৮৮৬৬১
বার্তা বাণিজ্যিক কার্যালয়ঃ ভুইয়া ভবন (৩য় তলা) ফকিরবাড়ী রোড, বরিশাল -৮২০০

ই-মেইল: formalnewsbsl@gmail.com
টপ
  শ্রমিকদের ওপর হামলায় সড়ক অবরোধ, উত্তপ্ত বরিশাল কেন্দ্রীয় বাস টার্মিনাল   ‘হিট স্ট্রোকে’ এক সপ্তাহে ১০ জনের মৃত্যু: স্বাস্থ্য অধিদপ্তর   বরিশালে ক্লাস ফাঁকি দিয়ে পার্কে আড্ডা দেয়ায় অর্ধশত শিক্ষার্থী আটক   সরকারকে ক্ষমতায় রেখে জনগণের মুক্তি সম্ভব না: চরমোনাই পীর   বরিশালে প্রধানমন্ত্রীর জনসভায় শাম্মী-পঙ্কজ অনুসারীদের সংঘর্ষ, একজনের মৃত্যু   বরিশালে ডেঙ্গুতে একদিনে সর্বোচ্চ মৃত্যু   প্রতারক মাকসুদকে ধরিয়ে দিন   বরিশালে কাবিনের টাকা নিয়ে বনিবনা না হওয়ায় পালালো প্রেমিক   এস.এম জাকির হোসেনের মায়ের মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক   ৫০ বছরের বেশি সময় ধরে বরিশালে সাংবাদিকতায় আলো ছড়িয়েছেন এসএম ইকবাল   বরিশালের সেই মাদক সম্রাট রাসেল মেম্বর এবার ইয়াবার বড় চালানসহ গ্রেপ্তার   নিষেধাজ্ঞা নিয়ে ‘বিরক্ত’ জেলেরা, তবুও ছাড়তে পারেন না পেশা   আওয়ামী লীগ দেশকে অনিবার্য সংঘাতের দিকে ঠেলে দিয়েছে: চরমোনাই পির   এক সপ্তাহ পরেই শীতের আমেজের আভাস   আবার সরকারে এলে ফরিদপুরে বিশ্ববিদ্যালয় করে দেবো: প্রধানমন্ত্রী   ১৯৭০ সালে জন্ম, ১৯৭৫ সালে এসএসসি পাস করেছেন ঝালকাঠির শিক্ষক মোবারক!   যাত্রী সংকটে বরিশাল বিমানবন্দরের ভবিষ্যৎ অনিশ্চয়তার মুখে   আজ সাংবাদিক এম.জাহিদ এর জন্মদিন   বরিশালে সাংবাদিকদের ওপর হামলাকারী চিকিৎসকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আল্টিমেটাম   বদলি হলেন ওসি, সঙ্গে নিলেন থানার সোফা, এসি, টেলিভিশন