রাত ১২:৫৪ ; সোমবার ; ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×

বরিশালে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা কামনায় মহানগর বিএনপির আয়োজনে ইফতার ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত।

১:০১ পূর্বাহ্ণ, এপ্রিল ৩, ২০২৪

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য এবং দীর্ঘাযূ কামনা করে ইফতার ও দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়। আজ ২ই এপ্রিল বরিশাল বরিশাল ক্লাব মিলনায়তন ক্যাম্পাসে বরিশাল মহানগর বিএনপির আয়োজনে অনুষ্ঠিত হয়। বিএনপির দীর্ঘদিন কারাবন্দী নেতা ও মহানগর আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে ও মহানগর বিএনপি সদস্য সচিব আ্যাড, জাহিদুল কবির জাহিদের সঞ্চলনায় অনুষ্ঠিত ইফতার ও দোয়া-মোনাজাত অনুষ্ঠানে ভাচ্যুয়ালের মাধ্যমে প্রধান অতিথি বক্তব্য রাখেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

এসময় অনুষ্ঠানে বিশেষ বক্তা হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী বেগম সেলিমা রহমান,এছাড়া বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব আ্যাড, মজিবুর রহমান সরোয়ার,কেন্দ্রীয় বিএনপি সাংগঠনিক সম্পাদক আ্যাড, বিলকিস জাহান শিরিন, সহ সাংগঠনিক সম্পাদক অকন কুদ্দুসুর রহমান, কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী ওেনোকুল ইসলাম টিপু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য মেজবা উদ্দিন ফরহাদ,কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মাদ রহমত উল্লাহ, কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য এবায়েদুল হক চাঁন,বরিশাল দক্ষিন জেলা বিএনপি আহবায়ক আবুল হোসেন খান, বরিশাল উত্তর জেলা বিএনপি আহবায়ক দেওয়ান মোঃ শহিদুল্লাহ,মহানগর বিএনপি সিনিয়র যুগ্ম আহবায়ক ও একাধিকবার কারাবরনকারী নেতা আ্যাড, আলী হায়দার বাবুল প্রমুখ। এখানে আরো উপস্থিত ছিলেন বরিশাল দক্ষিন জেলা বিএনপি সদস্য সচিব আ্যাড, আবুল কালাম শাহিন, সাবেক বরিশাল দক্ষিণ জেলা বিএনপি আহবায়ক ও কেন্দ্রীয় ছাত্রদলের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি আ্যাড, মজিবুর রহমান নান্টু।

এছাড়া ইফতার অনুষ্ঠানে বরিশাল মহানগর ও জেলা বিএনপি সহ দলের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ গ্রহন করে। এর পূর্বে ৭ই জানুয়ারী নির্বাচন বর্জন আন্দোলন-সংগ্রামে বিচারপতির বাসভবনে হামলার অভিযোগে ও নগরীর বিভিন্নস্থান থেকে পুলিশের অভিযানে মিছিল থেকে গ্রেফতার হওয়া মহানগর বিএনপির আহবায়ক মনিরুজ্জামান খান ফারুক,সিনিয়র যুগ্ম আহবায়ক আ্যাড,আলী হায়দার বাবুল সহ যুবদল, স্ধেসঢ়;চ্ছাসেবক দল,ছাত্রদল ও বিভিন্ন অঙ্গ সংগঠনের কারাবন্দী নেতা কর্মীদের ফুলের শুভেচ্ছা জানিয়ে তাদের বরন করে নেওয়া হয়। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেন, আমাদের মুক্তিযোদ্ধা ভাইয়েরা যে,আশা আকাঙ্খা নিয়ে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছে আজ এই ডামি সরকার মুক্তিযোদ্ধাদের স্বপ্ন ধ্বংশ করে দিয়েছে। আজ প্রশাসন, বিচার বিভাগীয় সংস্থাগুলো দলীয় করনের মাধ্যমে একটি দূর্নীতি পরায়ন দেশ হিসাবে পরিচিত করে তুলেছে দেশ বিদেশের কাছে। শুধু বিএনপি নয় দেশের সকল মানুষ ৭ই জানুয়ারী নির্বাচন বর্জন করেছে সেদিন কেহ ভোট কেন্দ্রে ভোট দিতে যায়নি। আজ দেশের সকল মানুষ এই দূর্নীতিগ্রস্থ ডামি সরকারের হাত থেকে মুক্তি চায়। আপনারা ধয্য ধরেন আল্লাহ আমাদের আপনাদের সহায় হবে ।

বরিশাল, বরিশাল বিভাগ
[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

আপনার মতামত লিখুন :

এই বিভাগের আরো সংবাদ

প্রকাশক ও সম্পাদক: এম.জাহিদ
যুগ্ম সম্পাদক: মোঃ আরিফ খান
বার্তা সম্পাদক: আরিফুল ইসলাম
নির্বাহী সম্পাদকঃ শুভ কুন্ডু
ব্যবস্থাপনা সম্পাদকঃ জহিরুল ইসলাম
মোবাইলঃ ০১৭১২-৬৮৮৬৬১
বার্তা বাণিজ্যিক কার্যালয়ঃ ভুইয়া ভবন (৩য় তলা) ফকিরবাড়ী রোড, বরিশাল -৮২০০

ই-মেইল: formalnewsbsl@gmail.com
টপ
  শ্রমিকদের ওপর হামলায় সড়ক অবরোধ, উত্তপ্ত বরিশাল কেন্দ্রীয় বাস টার্মিনাল   ‘হিট স্ট্রোকে’ এক সপ্তাহে ১০ জনের মৃত্যু: স্বাস্থ্য অধিদপ্তর   বরিশালে ক্লাস ফাঁকি দিয়ে পার্কে আড্ডা দেয়ায় অর্ধশত শিক্ষার্থী আটক   সরকারকে ক্ষমতায় রেখে জনগণের মুক্তি সম্ভব না: চরমোনাই পীর   বরিশালে প্রধানমন্ত্রীর জনসভায় শাম্মী-পঙ্কজ অনুসারীদের সংঘর্ষ, একজনের মৃত্যু   বরিশালে ডেঙ্গুতে একদিনে সর্বোচ্চ মৃত্যু   প্রতারক মাকসুদকে ধরিয়ে দিন   বরিশালে কাবিনের টাকা নিয়ে বনিবনা না হওয়ায় পালালো প্রেমিক   এস.এম জাকির হোসেনের মায়ের মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক   ৫০ বছরের বেশি সময় ধরে বরিশালে সাংবাদিকতায় আলো ছড়িয়েছেন এসএম ইকবাল   বরিশালের সেই মাদক সম্রাট রাসেল মেম্বর এবার ইয়াবার বড় চালানসহ গ্রেপ্তার   নিষেধাজ্ঞা নিয়ে ‘বিরক্ত’ জেলেরা, তবুও ছাড়তে পারেন না পেশা   আওয়ামী লীগ দেশকে অনিবার্য সংঘাতের দিকে ঠেলে দিয়েছে: চরমোনাই পির   এক সপ্তাহ পরেই শীতের আমেজের আভাস   আবার সরকারে এলে ফরিদপুরে বিশ্ববিদ্যালয় করে দেবো: প্রধানমন্ত্রী   ১৯৭০ সালে জন্ম, ১৯৭৫ সালে এসএসসি পাস করেছেন ঝালকাঠির শিক্ষক মোবারক!   যাত্রী সংকটে বরিশাল বিমানবন্দরের ভবিষ্যৎ অনিশ্চয়তার মুখে   আজ সাংবাদিক এম.জাহিদ এর জন্মদিন   বরিশালে সাংবাদিকদের ওপর হামলাকারী চিকিৎসকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আল্টিমেটাম   বদলি হলেন ওসি, সঙ্গে নিলেন থানার সোফা, এসি, টেলিভিশন