রাত ৪:৩৫ ; সোমবার ; ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×

ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম, সদ্য সাবেক জেলা সভাপতি গ্রেফতার

১:২৩ পূর্বাহ্ণ, এপ্রিল ৪, ২০২৪

পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক আহবায়ক আবু ইউসুফ রায়হানকে কুপিয়ে জখম করার ঘটনায় পিরোজপুর সদর থানায় মামলা হয়েছে। আহত রায়হান বাদী হয়ে মঙ্গলবার বিকাল ৫টায় ১৩ জন নামীয় এবং অজ্ঞাত আরও ১৩ জনের বিরুদ্ধে এ মামলাটি করেন।

এ ঘটনায় অভিযুক্ত জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি অনিরুজ্জামান অনিককে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে পিরোজপুর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল গ্রেফতার করে। অনিক জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আক্তারুজ্জামান ফুলুর ছেলে।

মামলা সূত্রে জানা যায়, মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রায়হান মঙ্গলবার বিকালে পিরোজপুর এলজিইডি থেকে ঠিকাদারি ব্যবসার কাজ শেষে বের হন। এ সময় এলজিইডির সামনের বাইপাস সড়কে জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি অনিকসহ ওতপেতে থাকা ২২-২৩ জন সংঘবদ্ধভাবে রায়হানের ওপর চড়াও হয়। এ সময় পিরোজপুর আসছো কেন বলে চেঁচামেচি গালমন্দ করতে থাকে এবং ১৫ লাখ টাকা চাঁদা দাবি করে।

এছাড়াও রায়হানকে খুন করার কথা বলে অনিক পিস্তলের বাট দিয়ে মাথায়, ঘাড়ে ও কানের ওপর আঘাত করলে তিনি জখম হন। চাঁদার টাকা দিতে অস্বীকার করলে অনিকের সঙ্গে থাকা সংঘবদ্ধ দল জিআই পাইপ ও দেশীয় অস্ত্র দিয়ে রায়হানকে আঘাত করে।

এ সময় রায়হানের সঙ্গে থাকা হাসানুজ্জামান হেলাল, শাকিল বাবু, নজরুল ইসলাম সোহেলকেও পিটিয়ে আহত করে। এক সময় অনিকের সহযোগী ইয়াসিন সিকদার রামদা দিয়ে রায়হানকে কোপ দিলে সে নিস্তেজ হয়ে পড়ে। রায়হানকে মৃত ভেবে তার পকেটে থাকা ৬৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে সবাই সটকে পড়েন। পরে রায়হানের সঙ্গে থাকা লোকজন প্রথমে তাকে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. রমজান আলী উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে প্রেরণ করেন।

পিরোজপুর সদর থানার ওসি মো. আসিকুজ্জামান মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত অনিককে বুধবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শেখ মোস্তাফিজুর রহমান জানান, মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রায়হান আহমেদ শহরের এলজিডি অফিসে থেকে বের হলে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অনিরুজ্জামান অনিক লোকজন নিয়ে রায়হানকে মারধর করেন। পরে পুলিশ খবর পেয়ে আহত রায়হানকে উদ্ধার করেছে এবং অনিককে পুলিশ হেফাজতে নিয়ে আসা হয়েছে।

পিরোজপুর, বরিশাল বিভাগ
[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

আপনার মতামত লিখুন :

প্রকাশক ও সম্পাদক: এম.জাহিদ
যুগ্ম সম্পাদক: মোঃ আরিফ খান
বার্তা সম্পাদক: আরিফুল ইসলাম
নির্বাহী সম্পাদকঃ শুভ কুন্ডু
ব্যবস্থাপনা সম্পাদকঃ জহিরুল ইসলাম
মোবাইলঃ ০১৭১২-৬৮৮৬৬১
বার্তা বাণিজ্যিক কার্যালয়ঃ ভুইয়া ভবন (৩য় তলা) ফকিরবাড়ী রোড, বরিশাল -৮২০০

ই-মেইল: formalnewsbsl@gmail.com
টপ
  শ্রমিকদের ওপর হামলায় সড়ক অবরোধ, উত্তপ্ত বরিশাল কেন্দ্রীয় বাস টার্মিনাল   ‘হিট স্ট্রোকে’ এক সপ্তাহে ১০ জনের মৃত্যু: স্বাস্থ্য অধিদপ্তর   বরিশালে ক্লাস ফাঁকি দিয়ে পার্কে আড্ডা দেয়ায় অর্ধশত শিক্ষার্থী আটক   সরকারকে ক্ষমতায় রেখে জনগণের মুক্তি সম্ভব না: চরমোনাই পীর   বরিশালে প্রধানমন্ত্রীর জনসভায় শাম্মী-পঙ্কজ অনুসারীদের সংঘর্ষ, একজনের মৃত্যু   বরিশালে ডেঙ্গুতে একদিনে সর্বোচ্চ মৃত্যু   প্রতারক মাকসুদকে ধরিয়ে দিন   বরিশালে কাবিনের টাকা নিয়ে বনিবনা না হওয়ায় পালালো প্রেমিক   এস.এম জাকির হোসেনের মায়ের মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক   ৫০ বছরের বেশি সময় ধরে বরিশালে সাংবাদিকতায় আলো ছড়িয়েছেন এসএম ইকবাল   বরিশালের সেই মাদক সম্রাট রাসেল মেম্বর এবার ইয়াবার বড় চালানসহ গ্রেপ্তার   নিষেধাজ্ঞা নিয়ে ‘বিরক্ত’ জেলেরা, তবুও ছাড়তে পারেন না পেশা   আওয়ামী লীগ দেশকে অনিবার্য সংঘাতের দিকে ঠেলে দিয়েছে: চরমোনাই পির   এক সপ্তাহ পরেই শীতের আমেজের আভাস   আবার সরকারে এলে ফরিদপুরে বিশ্ববিদ্যালয় করে দেবো: প্রধানমন্ত্রী   ১৯৭০ সালে জন্ম, ১৯৭৫ সালে এসএসসি পাস করেছেন ঝালকাঠির শিক্ষক মোবারক!   যাত্রী সংকটে বরিশাল বিমানবন্দরের ভবিষ্যৎ অনিশ্চয়তার মুখে   আজ সাংবাদিক এম.জাহিদ এর জন্মদিন   বরিশালে সাংবাদিকদের ওপর হামলাকারী চিকিৎসকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আল্টিমেটাম   বদলি হলেন ওসি, সঙ্গে নিলেন থানার সোফা, এসি, টেলিভিশন