সকাল ৬:৪৬ ; মঙ্গলবার ; ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×

"মিডিয়া ম্যানেজের চেষ্টায় দৌড়ঝাঁপ'' সংবাদ প্রকাশের পর বাবুগঞ্জে সেই স্কুল শিক্ষিকা ও পরোকিয়া প্রেমিকের তোলপাড় শুরু

৮:৪২ অপরাহ্ণ, জুলাই ৭, ২০২৪

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালের বাবুগঞ্জ উপজেলায় স্কুল শিক্ষিকা স্ত্রীর পরকীয়া প্রেমে বাঁধা দেয়ায় চারটি মামলার আসামী হয়ে আদালতের বারান্দায় ঘুড়ছেন স্বামী মোঃ সোলায়মান হাওলাদার। নিউজটি মুহূর্তেই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যম সোশ্যাল মিডিয়ায়, শাক দিয়ে মাছ ঢাকার মতোই নিজেদের আড়াল করতে মিডিয়া ম্যানেজে ব্যস্ত সময় পার করছেন সেই পরকীয়া প্রেমিক আতিক ও স্কুল শিক্ষিকা তানিয়া আক্তার। মিডিয়া ম্যানেজ করার জন্য দৌড়ঝাঁপ শুরু করেছেন তারা। গত ৩ জুলাই জাতীয় পত্রিকা, অনলাইন নিউজ পোর্টাল এবং বরিশালের স্থানীয় শীর্ষ বেশ কিছু পত্রিকায়, বাবুগঞ্জে স্কুল শিক্ষিকা স্ত্রীর পরকীয়া প্রেমের বাধা দেওয়াই কাল হলো স্বামী সোলায়মানের শিরোনামে সংবাদটি প্রকাশ হওয়ার পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক পরিমাণ আলোচনার ও সমালোচনার সৃষ্টি হয়। উল্লেখ্য সূত্রে জানা গেছে, অসহায় চাকরি হারানো স্বামী মোঃ সোলায়মান হাওলাদারের জমানো ১৩ লাখ টাকা পরকীয়া প্রেমিকের হাতে তুলে দিয়েছেন স্ত্রী তানিয়া আক্তার। এদিকে স্ত্রীকে ফিরে পেতে ও মামলা চালাতে গিয়ে হারিয়েছেন চট্টগ্রামের একটি এনজিওর চাকরি। অন্যদিকে পরকীয়া প্রেমিককে বাঁচাতে ও তার সাথে থাকার জন্য একের পর এক মিথ্যা মামলা দিয়ে সোলায়মানকে হয়রানি করছে তানিয়া আক্তার ও পরকীয়া প্রেমিক আতিকুর রহমান খান। সোলায়মান বলেন,২০০৭ সালের জুন মাসে পারিবারিক ভাবে বাবুগঞ্জ উপজেলার রাকুদিয়ার গ্রামের আশ্রাফ আলী সরদারের মেয়ে তানিয়া আক্তারের সাথে বিয়ে হয়।

 

বিয়ে পর থেকে ভালই চলছিল তাদের সংসার। তানিয়াকে নিজের সংসারে রেখে পড়াশুনা করিয়ে ১৯ নং দক্ষিণ ভূতেরদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চাকরির ব্যবস্থা করে দেন স্বামী। সপ্তম শ্রেণীতে পড়ুয়া তাদের ১৪ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। হঠাৎ আগরপুর গ্রামের মৃত. মনিরুজ্জামান খান ওরফে কবির খানের ছেলে ও বাহেরচর মডেল ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের এফপিআই আতিকুর রহমান খানের সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন তানিয়া আক্তার। গত ২৩ মার্চ সকাল ১০ টার দিকে সোলায়মান বাবুগঞ্জ বাজারে যায়। এই সুযোগে পরকীয়া প্রেমিক আতিকের সঙ্গে পালিয়ে যায় তানিয়া আক্তার । বাড়ি থেকে যাওয়ার সময় নগদ টাকা ও স্বর্ণ নিয়ে যায়। বাবুগঞ্জ বাজার থেকে বেলা ১২টার দিকে বাড়ীতে আসেন সোলায়মান, এসে স্ত্রী তানিয়াকে না পেয়ে একাধিকবার কল দিতে থাকে তার মোবাইল নাম্বারে। পরে খোঁজ নিয়ে জানাতে পারে প্রেমিক আতিকের সঙ্গে চলে গেছেন তানিয়া।

 

এরপর থেকে তানিয়াকে ফিরে পেতে বিভিন্ন স্থানে দৌড়ঝাপ শুরু করেন তিনি । কিন্তু কিছুতেই ফিরতে রাজি হননি তানিয়া। এক পর্যায়ে তানিয়া তাকে কল করে বলেন- বাচ্চার দিকে খেয়াল রেখো, আমি আর ফিরবো না, আমাকে তুমি আর ফিরে পাবে না, আমি আতিকের সাথে থাকবো। নিরুপায় হয়ে তানিয়াকে ফিরে পেতে সোলায়মান বাবুগঞ্জ থানা একটি সাধারন ডায়েরি করেন। যার নং- ৯৪৬ (তাং- ২৪-৩-২০২৪ ইং)। বিষয়টি তানিয়ার মা-বাবা ও আত্মীয়দের জানালে তারা তানিয়াকে ফেরানোর চেষ্টা করে ব্যর্থ হয়ে সোলায়মানকে মামলা করার পরামর্শ দেয়। তাদের পরামর্শ অনুযায়ী গত ২৮ মার্চ মোকাম বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে তানিয়া ও আতিকুর রহমানকে আসামী করে একটি মামলা দায়ের করেন। যা নং- (সিআর ১০৯/২০২৪)।

 

তবে মামলার করার পরে প্রকাশ্যে আসে তানিয়া ও আতিক। সুলায়মানের নামে দিতে থাকে একের পর এক মিথ্যা মামলা। এদিকে দুজনেই সরকারি কর্মচারী হয়ে কর্তৃপক্ষের অনুমতি ছাড়া, নিজেদের রক্ষার্থে মেতে ওঠেন মামলায় । বিভিন্ন ভাবে হয়রানি করতে থাকেন অসহায় স্বামী সোলায়মানকে। এদিকে আতিক-তানিয়ার পরকীয়া প্রেমের কাহিনী শুনে নিমিষেই খেই হারান আতিকের স্ত্রী সুমাইয়া ইসলাম নাদিরা। কারণ তাদের সংসারে রয়েছে ৪ টি পুত্র সন্তান। নিজের সংসার টিকাতে আতিকের পরকীয়ায় বাঁধা দেন নাদিরা। তবে নাদিরার কথায় কর্নপাত না করে তাকে পিটিয়ে বাড়ি থেকে বের করে দেন আতিক। নিরুপায় হয়ে আদালতের দারস্থ হন নাদিরা। আতিক-তানিয়াকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেন। সেই মামলায় আতিকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত।

এ বিষয়ে উপজেলা শিক্ষা অফিসার মোঃ রোমাঞ্চ আহমেদ বলেন, তানিয়া আক্তার এর কারনে আমাদের বিদ্যালয়ের শিক্ষার পরিবেশ ও ভাবমূর্তি নষ্ট হয়েছে। আমি বরিশাল জেলা প্রাথমিক শিক্ষা অফিসার বরাবর ইতিমধ্যে চিঠি দিয়েছি। খুব তাড়াতাড়ি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে বরিশাল জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শেখ মোঃ আকতারুজ্জামান বলেন,সহকারী স্কুল শিক্ষিকা তানিয়া আক্তারের নামে তার স্বামী মোঃ সোলায়মান হাওলাদার বেশ কিছু ডকুমেন্টসহ অভিযোগ করেছে । আমাদের তদন্ত চলমান রয়েছে। খুব শীঘ্রই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

হোম
[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

আপনার মতামত লিখুন :

প্রকাশক ও সম্পাদক: এম.জাহিদ
যুগ্ম সম্পাদক: মোঃ আরিফ খান
বার্তা সম্পাদক: আরিফুল ইসলাম
নির্বাহী সম্পাদকঃ শুভ কুন্ডু
ব্যবস্থাপনা সম্পাদকঃ জহিরুল ইসলাম
মোবাইলঃ ০১৭১২-৬৮৮৬৬১
বার্তা বাণিজ্যিক কার্যালয়ঃ ভুইয়া ভবন (৩য় তলা) ফকিরবাড়ী রোড, বরিশাল -৮২০০

ই-মেইল: formalnewsbsl@gmail.com
টপ
  বাবুগঞ্জে স্কুল শিক্ষিকা স্ত্রীর পরকীয়া প্রেমে বাঁধা দেয়াই কাল হলো সোলায়মানের!   শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আগুন   বরিশালে ফরচুন সুজের শ্রকিদের ওপর গুলি বর্ষণ, পুলিশসহ আহত ১০   যায়যায়দিন ব‌রিশাল ব্যুরো অ‌ফি‌সের রি‌পোর্টার হ‌লেন এম.জাহিদ   শ্রমিকদের ওপর হামলায় সড়ক অবরোধ, উত্তপ্ত বরিশাল কেন্দ্রীয় বাস টার্মিনাল   ‘হিট স্ট্রোকে’ এক সপ্তাহে ১০ জনের মৃত্যু: স্বাস্থ্য অধিদপ্তর   বরিশালে ক্লাস ফাঁকি দিয়ে পার্কে আড্ডা দেয়ায় অর্ধশত শিক্ষার্থী আটক   সরকারকে ক্ষমতায় রেখে জনগণের মুক্তি সম্ভব না: চরমোনাই পীর   বরিশালে প্রধানমন্ত্রীর জনসভায় শাম্মী-পঙ্কজ অনুসারীদের সংঘর্ষ, একজনের মৃত্যু   বরিশালে ডেঙ্গুতে একদিনে সর্বোচ্চ মৃত্যু   প্রতারক মাকসুদকে ধরিয়ে দিন   বরিশালে কাবিনের টাকা নিয়ে বনিবনা না হওয়ায় পালালো প্রেমিক   এস.এম জাকির হোসেনের মায়ের মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক   ৫০ বছরের বেশি সময় ধরে বরিশালে সাংবাদিকতায় আলো ছড়িয়েছেন এসএম ইকবাল   বরিশালের সেই মাদক সম্রাট রাসেল মেম্বর এবার ইয়াবার বড় চালানসহ গ্রেপ্তার   নিষেধাজ্ঞা নিয়ে ‘বিরক্ত’ জেলেরা, তবুও ছাড়তে পারেন না পেশা   আওয়ামী লীগ দেশকে অনিবার্য সংঘাতের দিকে ঠেলে দিয়েছে: চরমোনাই পির   এক সপ্তাহ পরেই শীতের আমেজের আভাস   আবার সরকারে এলে ফরিদপুরে বিশ্ববিদ্যালয় করে দেবো: প্রধানমন্ত্রী   ১৯৭০ সালে জন্ম, ১৯৭৫ সালে এসএসসি পাস করেছেন ঝালকাঠির শিক্ষক মোবারক!