সকাল ৭:০৩ ; শনিবার ; ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×

বরিশালে খোয়া যাওয়া ৪১ মোবাইল ফোন ফিরে পেলেন মালিকরা

১০:৩০ পূর্বাহ্ণ, আগস্ট ২৯, ২০২৩

বিভিন্ন সময়ে হারানো বা চুরি হওয়া ৪১টি মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করেছে বরিশাল জেলা পুলিশ। হারানো মোবাইল ফিরে পেয়ে তারা সবাই খুব খুশি।

মঙ্গলবার (২৯ আগস্ট) বেলা সাড়ে ১১টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে আইসিটি শাখা ও ডিবি পুলিশ কর্তৃক উদ্ধারকৃত ফোনগুলো প্রকৃত মালিকের হাতে তুলে দেন বরিশাল পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম।

উদ্ধারকৃত ফোনগুলো মালিকের হাতে তুলে দেওয়ার সময় পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম বলেন, এ সব ফোনগুলো জেলার বিভিন্ন এলাকার সাধারণ মানুষের কাছে থেকে উদ্ধার করা হয়েছে। কারণ যারা ফোনগুলো চুরি করেছে তারা বিভিন্নস্থানে বিক্রি করে দিয়েছে। তাই প্রকৃত চোর বা ছিনতাইকারীদের শনাক্ত করা সম্ভব হয়নি।

তিনি আরও বলেন, ৮ মাসে এ পর্যন্ত জেলা পুলিশ ১৬১টি ফোন উদ্ধার করে প্রকৃত মালিকের হাতে ফিরিয়ে দেওয়া হয়েছে। তবে এ সব চোরাই সিন্ডিকেট ধরতে জেলা পুলিশ নিরলস কাজ করে যাচ্ছে। দ্রুতই এই চোরাই সিন্ডিকেট ধরা পড়বে। এজন্য সবার সহযোগিতা প্রয়োজন।

হারানো ফোন ফিরে পেয়ে বিএম কলেজের রসায়ন বিভাগের শিক্ষক অভিজিৎ সিকদার বলেন, কখনো ভাবিনি যে ফোনটা ফিরে পাবো। হারানো ফোন ফিরে পেয়ে খুব ভাল লাগছে। ফোনের চেয়েও ফোনের তথ্য, ছবি ও প্রয়োজনীয় ডকুমেন্টগুলো জরুরি। এজন্য বরিশাল জেলা পুলিশকে আন্তরিক ধন্যবাদ।

বরিশালের কবির তার হারানো ফোন ফিরে পেয়ে বলেন, হারানোর পর ফোন ফিরে পাওয়ার আসা ছেড়ে দিয়েছিলাম। তবে পুলিশের সহায়তায় প্রায় দুই মাস পর হারানো ফোন ফিরে পেয়ে খুব ভালো লাগছে। এজন্য বরিশাল জেলা পুলিশকে ধন্যবাদ।

হারিয়ে যাওয়া ফোনগুলো উদ্ধার করে মালিকের হাতে তুলে দেওয়ার সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান হোসেন (প্রশাসন ও অর্থ), অতিরিক্ত পুলিশ সুপার রেজওয়ান আহমেদ প্রমুখ।

বরিশাল, সারাদেশ
[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

আপনার মতামত লিখুন :

এই বিভাগের আরো সংবাদ

প্রকাশক ও সম্পাদক: এম.জাহিদ
যুগ্ম সম্পাদক: মোঃ আরিফ খান
বার্তা সম্পাদক: আরিফুল ইসলাম
নির্বাহী সম্পাদকঃ শুভ কুন্ডু
ব্যবস্থাপনা সম্পাদকঃ জহিরুল ইসলাম
মোবাইলঃ ০১৭১২-৬৮৮৬৬১
বার্তা বাণিজ্যিক কার্যালয়ঃ ভুইয়া ভবন (৩য় তলা) ফকিরবাড়ী রোড, বরিশাল -৮২০০

ই-মেইল: formalnewsbsl@gmail.com
টপ
  বাবুগঞ্জে স্কুল শিক্ষিকা স্ত্রীর পরকীয়া প্রেমে বাঁধা দেয়াই কাল হলো সোলায়মানের!   শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আগুন   বরিশালে ফরচুন সুজের শ্রকিদের ওপর গুলি বর্ষণ, পুলিশসহ আহত ১০   যায়যায়দিন ব‌রিশাল ব্যুরো অ‌ফি‌সের রি‌পোর্টার হ‌লেন এম.জাহিদ   শ্রমিকদের ওপর হামলায় সড়ক অবরোধ, উত্তপ্ত বরিশাল কেন্দ্রীয় বাস টার্মিনাল   ‘হিট স্ট্রোকে’ এক সপ্তাহে ১০ জনের মৃত্যু: স্বাস্থ্য অধিদপ্তর   বরিশালে ক্লাস ফাঁকি দিয়ে পার্কে আড্ডা দেয়ায় অর্ধশত শিক্ষার্থী আটক   সরকারকে ক্ষমতায় রেখে জনগণের মুক্তি সম্ভব না: চরমোনাই পীর   বরিশালে প্রধানমন্ত্রীর জনসভায় শাম্মী-পঙ্কজ অনুসারীদের সংঘর্ষ, একজনের মৃত্যু   বরিশালে ডেঙ্গুতে একদিনে সর্বোচ্চ মৃত্যু   প্রতারক মাকসুদকে ধরিয়ে দিন   বরিশালে কাবিনের টাকা নিয়ে বনিবনা না হওয়ায় পালালো প্রেমিক   এস.এম জাকির হোসেনের মায়ের মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক   ৫০ বছরের বেশি সময় ধরে বরিশালে সাংবাদিকতায় আলো ছড়িয়েছেন এসএম ইকবাল   বরিশালের সেই মাদক সম্রাট রাসেল মেম্বর এবার ইয়াবার বড় চালানসহ গ্রেপ্তার   নিষেধাজ্ঞা নিয়ে ‘বিরক্ত’ জেলেরা, তবুও ছাড়তে পারেন না পেশা   আওয়ামী লীগ দেশকে অনিবার্য সংঘাতের দিকে ঠেলে দিয়েছে: চরমোনাই পির   এক সপ্তাহ পরেই শীতের আমেজের আভাস   আবার সরকারে এলে ফরিদপুরে বিশ্ববিদ্যালয় করে দেবো: প্রধানমন্ত্রী   ১৯৭০ সালে জন্ম, ১৯৭৫ সালে এসএসসি পাস করেছেন ঝালকাঠির শিক্ষক মোবারক!