সকাল ৮:৩৩ ; শনিবার ; ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×

কাঁদলেন ইউএনও শাহাদাত

৪:২৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২৩

নওগাঁর রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহাদাত হুসেইনের বদলিজনিত বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে। রোববার বিকাল থেকে রাত ৮টা পর্যন্ত উপজেলায় অফিসার্স ক্লাব, সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী এবং বিভিন্ন সংগঠন তাকে ক্রেস্ট ও ফুলের শুভেচ্ছা দিয়ে বিদায়ী সংবর্ধনা দেন।

এ সময় ইউএনও শাহাদাত হুসেইন কান্নায় ভেঙে পড়েন। তিনি টাঙ্গাইল জেলার কালিহাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন।

সৎ ও সততার উদাহরণ হিসেবে উপজেলাবাসীর কাছে পরিচিত ছিলেন ইউএনও শাহাদাত হুসেইন। সব শ্রেণি-পেশার মানুষের জন্য নির্বাহী কর্মকর্তার দপ্তর ছিল সব সময় খোলা। বিভিন্ন কাজের মাধ্যমে তিনি উপজেলার সাধারণ মানুষসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছিলেন।

বিদায়ী সংবর্ধনায় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ হাফিজুর রহমান, উপজেলা প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, গণমাধ্যমকর্মী, ইউপি চেয়ারম্যানসহ বিভিন্ন সংগঠন ও সুধীজনরা। পরে সন্ধ্যায় উপজেলা অফিসার্স ক্লাবে পাঠচক্র নামের একটি ছোট লাইব্রেরি স্থাপন করেন ইউএনও শাহাদাত।

ইউএনও শাহাদাত হুসেইন বলেন, এই উপজেলা আমার কাছে নিজের পরিবারের মতোই ছিল। আমি যতদিন বেঁচে থাকব ততদিন এই উপজেলার মানুষদের কাছ থেকে পাওয়া ভালোবাসাকে কোনোদিন ভুলতে পারব না। আমি দোয়া করি রাণীনগরবাসী সুখ, শান্তি ও সমৃদ্ধিতে এগিয়ে যাক।

সারাদেশ
[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

আপনার মতামত লিখুন :

প্রকাশক ও সম্পাদক: এম.জাহিদ
যুগ্ম সম্পাদক: মোঃ আরিফ খান
বার্তা সম্পাদক: আরিফুল ইসলাম
নির্বাহী সম্পাদকঃ শুভ কুন্ডু
ব্যবস্থাপনা সম্পাদকঃ জহিরুল ইসলাম
মোবাইলঃ ০১৭১২-৬৮৮৬৬১
বার্তা বাণিজ্যিক কার্যালয়ঃ ভুইয়া ভবন (৩য় তলা) ফকিরবাড়ী রোড, বরিশাল -৮২০০

ই-মেইল: formalnewsbsl@gmail.com
টপ
  বাবুগঞ্জে স্কুল শিক্ষিকা স্ত্রীর পরকীয়া প্রেমে বাঁধা দেয়াই কাল হলো সোলায়মানের!   শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আগুন   বরিশালে ফরচুন সুজের শ্রকিদের ওপর গুলি বর্ষণ, পুলিশসহ আহত ১০   যায়যায়দিন ব‌রিশাল ব্যুরো অ‌ফি‌সের রি‌পোর্টার হ‌লেন এম.জাহিদ   শ্রমিকদের ওপর হামলায় সড়ক অবরোধ, উত্তপ্ত বরিশাল কেন্দ্রীয় বাস টার্মিনাল   ‘হিট স্ট্রোকে’ এক সপ্তাহে ১০ জনের মৃত্যু: স্বাস্থ্য অধিদপ্তর   বরিশালে ক্লাস ফাঁকি দিয়ে পার্কে আড্ডা দেয়ায় অর্ধশত শিক্ষার্থী আটক   সরকারকে ক্ষমতায় রেখে জনগণের মুক্তি সম্ভব না: চরমোনাই পীর   বরিশালে প্রধানমন্ত্রীর জনসভায় শাম্মী-পঙ্কজ অনুসারীদের সংঘর্ষ, একজনের মৃত্যু   বরিশালে ডেঙ্গুতে একদিনে সর্বোচ্চ মৃত্যু   প্রতারক মাকসুদকে ধরিয়ে দিন   বরিশালে কাবিনের টাকা নিয়ে বনিবনা না হওয়ায় পালালো প্রেমিক   এস.এম জাকির হোসেনের মায়ের মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক   ৫০ বছরের বেশি সময় ধরে বরিশালে সাংবাদিকতায় আলো ছড়িয়েছেন এসএম ইকবাল   বরিশালের সেই মাদক সম্রাট রাসেল মেম্বর এবার ইয়াবার বড় চালানসহ গ্রেপ্তার   নিষেধাজ্ঞা নিয়ে ‘বিরক্ত’ জেলেরা, তবুও ছাড়তে পারেন না পেশা   আওয়ামী লীগ দেশকে অনিবার্য সংঘাতের দিকে ঠেলে দিয়েছে: চরমোনাই পির   এক সপ্তাহ পরেই শীতের আমেজের আভাস   আবার সরকারে এলে ফরিদপুরে বিশ্ববিদ্যালয় করে দেবো: প্রধানমন্ত্রী   ১৯৭০ সালে জন্ম, ১৯৭৫ সালে এসএসসি পাস করেছেন ঝালকাঠির শিক্ষক মোবারক!