সকাল ৮:৫৯ ; শনিবার ; ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×

মাকে হত্যা করে আত্মহত্যার প্রচারণা

৬:২২ অপরাহ্ণ, অক্টোবর ৩, ২০২৩

বরিশালের গৌরনদীতে মা হেরোনা বেগমকে (৬৩) হত্যা করে আত্মহত্যার প্রচারণা চালানোর অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সকালে উপজেলার নলচিড়া ইউনিয়নের চরদিয়াসুর গ্রামের হায়দার আলী প্যাদার বাড়ির ল্যাট্রিন (টয়লেট) থেকে হেরোনা বেগমের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

মামলার বাদী মৃতের ভাই মনির হোসেন শিকদার অভিযোগ করে বলেন, পারিবারিক কলহের জের ধরে আমার ছোট ভাগ্নে সুমন প্যাদা, ভাগ্নে বউ তুলি বেগম, অপর ভাগ্নে বউ রাখি বেগম প্রায়ই আমার বোন হেরোনা বেগমকে শারীরিক নির্যাতন করতেন। গত ৫ দিন পূর্বে তার বোন হেরোনা বেগমকে মারধর করে। এ নিয়ে মনির শিকদার ওই বাড়িতে গিয়ে মীমাংসা করে আসেন। সোমবার ভাগ্নিরা তার মাকে দেখতে আসলে এ নিয়ে তার বোনের সঙ্গে ঝগড়া ও গালমন্দ করে পুত্রবধূরা। একপর্যায়ে তার ভাগ্নিরা রাগ করে ওই বাড়ি থেকে চলে যায়।

সোমবার রাতে এ নিয়ে বাগবিতণ্ডার একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে বৃদ্ধা হেরোনা বেগমের মাথায় শিলপাটার পুঁতা দিয়ে আঘাত করা হয়। মাথায় অতিরিক্ত রক্তক্ষরণে হেরোনা বেগম মারা যান। হত্যা মামলা থেকে বাঁচার জন্য বাড়ির পাশে টয়লেটে গলায় ফাঁস লাগিয়ে হাঁটু ভাজ করে ঝুলিয়ে রাখে। মঙ্গলবার সকালে আত্মহত্যার কথা বলে ভাগ্নে সুমন প্যাদা গৌরনদী থানা পুলিশকে খবর দেয়।

গৌরনদী থানার ওসি আফজাল হোসেন জানান, খবর পেয়ে তিনি ও পরিদর্শক (তদন্ত) সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে টয়লেট থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় হেরোনা বেগমের মরদেহ উদ্ধার করেন। সুরতহাল রিপোর্টে লাশের মাথায় বড় ধরনের আঘাতের চিহ্ন থাকায় এটি হত্যাকাণ্ড বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। এ ব্যাপারে মৃতের ভাই মনির হোসেন শিকদার বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে সন্ধ্যায় থানায় একটি হত্যা মামলা করেছেন। জিজ্ঞাসাবাদের জন্য মৃতের পুত্র সুমন প্যাদা, পুত্রবধূ তুলি বেগম, রাখি বেগম ও স্বামী হায়দার আলী প্যাদাকে থানায় আনা হয়েছে।

গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শারমিন আক্তার রাখী বলেন, হেরোনার লাশের মাথায় বড় ধরনের আঘাতের চিহ্ন পাওয়ায় এটি একটি হত্যাকাণ্ড বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। ওই পরিবারের সদস্যদের থানায় এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ চলেছে। জিজ্ঞাসাবাদে হত্যার ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করলে তাকে এ মামলায় গ্রেফতার দেখানো হবে।

বরিশাল
[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

আপনার মতামত লিখুন :

এই বিভাগের আরো সংবাদ

প্রকাশক ও সম্পাদক: এম.জাহিদ
যুগ্ম সম্পাদক: মোঃ আরিফ খান
বার্তা সম্পাদক: আরিফুল ইসলাম
নির্বাহী সম্পাদকঃ শুভ কুন্ডু
ব্যবস্থাপনা সম্পাদকঃ জহিরুল ইসলাম
মোবাইলঃ ০১৭১২-৬৮৮৬৬১
বার্তা বাণিজ্যিক কার্যালয়ঃ ভুইয়া ভবন (৩য় তলা) ফকিরবাড়ী রোড, বরিশাল -৮২০০

ই-মেইল: formalnewsbsl@gmail.com
টপ
  বাবুগঞ্জে স্কুল শিক্ষিকা স্ত্রীর পরকীয়া প্রেমে বাঁধা দেয়াই কাল হলো সোলায়মানের!   শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আগুন   বরিশালে ফরচুন সুজের শ্রকিদের ওপর গুলি বর্ষণ, পুলিশসহ আহত ১০   যায়যায়দিন ব‌রিশাল ব্যুরো অ‌ফি‌সের রি‌পোর্টার হ‌লেন এম.জাহিদ   শ্রমিকদের ওপর হামলায় সড়ক অবরোধ, উত্তপ্ত বরিশাল কেন্দ্রীয় বাস টার্মিনাল   ‘হিট স্ট্রোকে’ এক সপ্তাহে ১০ জনের মৃত্যু: স্বাস্থ্য অধিদপ্তর   বরিশালে ক্লাস ফাঁকি দিয়ে পার্কে আড্ডা দেয়ায় অর্ধশত শিক্ষার্থী আটক   সরকারকে ক্ষমতায় রেখে জনগণের মুক্তি সম্ভব না: চরমোনাই পীর   বরিশালে প্রধানমন্ত্রীর জনসভায় শাম্মী-পঙ্কজ অনুসারীদের সংঘর্ষ, একজনের মৃত্যু   বরিশালে ডেঙ্গুতে একদিনে সর্বোচ্চ মৃত্যু   প্রতারক মাকসুদকে ধরিয়ে দিন   বরিশালে কাবিনের টাকা নিয়ে বনিবনা না হওয়ায় পালালো প্রেমিক   এস.এম জাকির হোসেনের মায়ের মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক   ৫০ বছরের বেশি সময় ধরে বরিশালে সাংবাদিকতায় আলো ছড়িয়েছেন এসএম ইকবাল   বরিশালের সেই মাদক সম্রাট রাসেল মেম্বর এবার ইয়াবার বড় চালানসহ গ্রেপ্তার   নিষেধাজ্ঞা নিয়ে ‘বিরক্ত’ জেলেরা, তবুও ছাড়তে পারেন না পেশা   আওয়ামী লীগ দেশকে অনিবার্য সংঘাতের দিকে ঠেলে দিয়েছে: চরমোনাই পির   এক সপ্তাহ পরেই শীতের আমেজের আভাস   আবার সরকারে এলে ফরিদপুরে বিশ্ববিদ্যালয় করে দেবো: প্রধানমন্ত্রী   ১৯৭০ সালে জন্ম, ১৯৭৫ সালে এসএসসি পাস করেছেন ঝালকাঠির শিক্ষক মোবারক!