রাত ৯:৩৭ ; রবিবার ; ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×

ধর্ষণের শিকার হয়ে অন্তঃসত্ত্বা ১২ বছরের কিশোরী, অভিযুক্ত গ্রেপ্তার

৭:৪৪ অপরাহ্ণ, মার্চ ১৮, ২০২৪

পটুয়াখালীর দুমকিতে ধর্ষণে ১২ বছরের এক কিশোরী অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় মামলা হয়েছে। এর ১২ ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (১৮ মার্চ) র‌্যাব-৮-এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তার হওয়া মো. দুলাল খন্দকার (৩৫) দুমকি থানার শ্রীরামপুর ইউনিয়নের বাসিন্দা। তাকে বরগুনা জেলার ফুলঝুঁড়ি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, ভুক্তভোগী কিশোরীর বাবা রোববার (১৭ মার্চ) দুলাল খন্দকারকে আসামি করে মামলা করেন। আসামিকে দুমকি থানায় হস্তান্তর করা হয়েছে।

স্থানীয়রা জানান, মা না থাকায় ওই কিশোরী তার বাবা এবং দাদির সঙ্গে বসবাস করে। সে স্থানীয় একটি স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী। তার বাবা কাজের প্রয়োজনে সারা দিন বাইরেই থাকেন। গত আট মাস আগে তার দাদির অনুপস্থিতিতে ঘরে ঢুকে ওই কিশোরীকে ভয় দেখিয়ে ধর্ষণ করে অভিযুক্ত।

ভুক্তভোগী ওই কিশোরী জানায়, ঘটনার সময় অভিযুক্ত তাকে জড়িয়ে ধরে মোবাইল ফোনে ছবি তুলে রাখে। এ ঘটনা কাউকে জানাতে চাইলে বাবা, দাদি, চাচা ও তাকে হত্যার হুমকি দেন তিনি। তাই ভয়ে কাউকে কিছু জানাতে পারেনি ভুক্তভোগী।

দুমকি থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেক মো. আবদুল হান্নান গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জানান, আসামিকে আজ সোমবার (১৮ মার্চ) আদালতে সোপর্দ করা হবে।

পটুয়াখালী
[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

আপনার মতামত লিখুন :

এই বিভাগের আরো সংবাদ

প্রকাশক ও সম্পাদক: এম.জাহিদ
যুগ্ম সম্পাদক: মোঃ আরিফ খান
বার্তা সম্পাদক: আরিফুল ইসলাম
নির্বাহী সম্পাদকঃ শুভ কুন্ডু
ব্যবস্থাপনা সম্পাদকঃ জহিরুল ইসলাম
মোবাইলঃ ০১৭১২-৬৮৮৬৬১
বার্তা বাণিজ্যিক কার্যালয়ঃ ভুইয়া ভবন (৩য় তলা) ফকিরবাড়ী রোড, বরিশাল -৮২০০

ই-মেইল: formalnewsbsl@gmail.com
টপ
  শ্রমিকদের ওপর হামলায় সড়ক অবরোধ, উত্তপ্ত বরিশাল কেন্দ্রীয় বাস টার্মিনাল   ‘হিট স্ট্রোকে’ এক সপ্তাহে ১০ জনের মৃত্যু: স্বাস্থ্য অধিদপ্তর   বরিশালে ক্লাস ফাঁকি দিয়ে পার্কে আড্ডা দেয়ায় অর্ধশত শিক্ষার্থী আটক   সরকারকে ক্ষমতায় রেখে জনগণের মুক্তি সম্ভব না: চরমোনাই পীর   বরিশালে প্রধানমন্ত্রীর জনসভায় শাম্মী-পঙ্কজ অনুসারীদের সংঘর্ষ, একজনের মৃত্যু   বরিশালে ডেঙ্গুতে একদিনে সর্বোচ্চ মৃত্যু   প্রতারক মাকসুদকে ধরিয়ে দিন   বরিশালে কাবিনের টাকা নিয়ে বনিবনা না হওয়ায় পালালো প্রেমিক   এস.এম জাকির হোসেনের মায়ের মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক   ৫০ বছরের বেশি সময় ধরে বরিশালে সাংবাদিকতায় আলো ছড়িয়েছেন এসএম ইকবাল   বরিশালের সেই মাদক সম্রাট রাসেল মেম্বর এবার ইয়াবার বড় চালানসহ গ্রেপ্তার   নিষেধাজ্ঞা নিয়ে ‘বিরক্ত’ জেলেরা, তবুও ছাড়তে পারেন না পেশা   আওয়ামী লীগ দেশকে অনিবার্য সংঘাতের দিকে ঠেলে দিয়েছে: চরমোনাই পির   এক সপ্তাহ পরেই শীতের আমেজের আভাস   আবার সরকারে এলে ফরিদপুরে বিশ্ববিদ্যালয় করে দেবো: প্রধানমন্ত্রী   ১৯৭০ সালে জন্ম, ১৯৭৫ সালে এসএসসি পাস করেছেন ঝালকাঠির শিক্ষক মোবারক!   যাত্রী সংকটে বরিশাল বিমানবন্দরের ভবিষ্যৎ অনিশ্চয়তার মুখে   আজ সাংবাদিক এম.জাহিদ এর জন্মদিন   বরিশালে সাংবাদিকদের ওপর হামলাকারী চিকিৎসকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আল্টিমেটাম   বদলি হলেন ওসি, সঙ্গে নিলেন থানার সোফা, এসি, টেলিভিশন