রাত ৮:৪৬ ; রবিবার ; ১লা অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×

আহত ছাত্রলীগ নেতাকে হাসপাতালে দেখতে গেলেন পানিসম্পদ উপমন্ত্রী

৫:৩৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২৩

এডিসি হারুন অর রশিদের হাতে মারধরের শিকার কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও ফজলুল হক হল ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন নাঈমকে দেখতে হাসপাতালে গেলেন ছাত্রলীগের সাবেক সভাপতি, পানিসম্পদ উপমন্ত্রী কেএম এনামুল হক শামীম।

সোমবার রাতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) যান তিনি। এ সময় আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম আহত নাঈমের বোন, খালার সঙ্গে কথা বলেন। তিনি নাঈমের চিকিৎসার খোঁজখবর নেন এবং দ্রুত উন্নত চিকিৎসার জন্য নির্দেশনা দেন।

শামীমের সঙ্গে ছিলেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সদস্য জহির উদ্দিন, ছাত্রলীগের সহ সহসভাপতি নুর ই আলম আশিক।

এর আগেও শনিবার রাতে শাহবাগ থানায় তুলে নিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের দুই নেতাকে নির্যাতন করেন এডিসি হারুন তার সহযোগীরা।

ভুক্তভোগী দুজন হলেন, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান বিষয়ক সম্পাদক ও ঢাবির শহীদুল্লাহ হলের সাধারণ সম্পাদক শরীফ আহমেদ মুনিম এবং কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ফজলুল হক হলের সভাপতি আনোয়ার হোসেন নাঈম।

রাজনীতি
[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

আপনার মতামত লিখুন :

এই বিভাগের আরো সংবাদ

প্রকাশক ও সম্পাদক: এম.জাহিদ

বার্তা সম্পাদক: আরিফুল ইসলাম

নির্বাহী সম্পাদকঃ শুভ কুন্ডু

উপদেষ্টাঃ আফরোজা আক্তার

ব্যবস্থাপনা সম্পাদকঃ জহিরুল ইসলাম

ই-মেইল:
টপ
  ১৯৭০ সালে জন্ম, ১৯৭৫ সালে এসএসসি পাস করেছেন ঝালকাঠির শিক্ষক মোবারক!   যাত্রী সংকটে বরিশাল বিমানবন্দরের ভবিষ্যৎ অনিশ্চয়তার মুখে   আজ সাংবাদিক এম.জাহিদ এর জন্মদিন   বরিশালে সাংবাদিকদের ওপর হামলাকারী চিকিৎসকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আল্টিমেটাম   বদলি হলেন ওসি, সঙ্গে নিলেন থানার সোফা, এসি, টেলিভিশন   মনপুরায় ফের সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা   ভান্ডারিয়ায় নার্স-আয়াদের টানাটানিতে নবজাতকের মৃত্যুর অভিযোগ   মাওলানা সাঈদীর জানাজা সম্পন্ন, সাধারণ মানুষরে ঢল